বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

জায়েদ খানের ছবিতে দর্শক মাত্র ৫ জন!

বিনোদন ডেক্স / ৩১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

জায়েদ খানের ছবিতে দর্শক মাত্র ৫ জন!

‘কেবল মেশিন সচল রাখতেই সিনেমাটি লোকসান দিয়ে চালানো হচ্ছে। এসব ছবি এখন আর কেউ দেখতে আসেন না’

অভিনেতা জায়েদ খান অভিনীত সিনেমা “এ দেশ তোমার আমার” গত ৫ নভেম্বর মুক্তি পায়। তার এ সিনেমাও দর্শক টানতে ব্যর্থ হয়েছে বরাবরের মতোই। দেশের ৩০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও হলগুলো দর্শক খরায় ভুগছে।

ছবিটি পরিচালনা করেছেন এফ আই মানিক। এতে জায়েদের বিপরীতে অভিনয় করেছেন রোমানা।

হল মালিকরা হতাশা প্রকাশ করে বলেন, “কেবল মেশিন সচল রাখতেই সিনেমাটি লোকসান দিয়ে চালানো হচ্ছে। এসব ছবি এখন আর কেউ দেখতে আসেন না।”

রাজধানীর ফার্মগেটের আনন্দ সিনেমা হলে চলছে সিনেমাটি। হল কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানায়, “কোনো শোতে পাঁচ-ছয় জনের বেশি মানুষ হয় না। বলতে গেলে কেউ দেখতে আসছে না। তবে শাকিব খানের ১০ বছর আগের পুরো ছবি চালালেও শো মানুষ দেখতে আসেন।”

টাঙ্গাইল শহরের “মালঞ্চ” হলের জাহিদুর রহমান জানান, ছবিটির জন্য বেশ প্রচার-প্রচারণা চালিয়েছেন তিনি। কিন্তু কাজ হয়নি। মুক্তির প্রথম দিন সারাদিনে মাত্র পাঁচজন দর্শক ছিল। পরের দিনগুলোও এভাবেই চলছে।

“এ দেশ তোমার আমার” ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান আর তার নায়িকা হিসেবে আছেন রোমানা হক। সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ডিপজল। সিনেমায় আরও অভিনয় করেছেন সোহেল রানা, ডিপজল, প্রয়াত দিতি, মিজু আহমেদ প্রমুখ।

পরিচালক এফ আই মানিক জানান, ৩৫ মিলিমিটারে সিনেমাটির শুটিং করা হয়েছিল। পরে ডিজিটালে ট্রান্সফার করে সম্পাদনাসহ নানা জটিলতার কারণে কাজ শেষ করতে দেরি হয়ে যায়।

রাজধানীর ঐতিহ্যবাহী হল “মধুমিতা” হলের কর্ণধার ও প্রবীণ প্রযোজক ইফতেখার উদ্দিন নওশাদ বলেন, আমি মূলত অপেক্ষা করছি “রেহানা মরিয়ম নুর” ছবির জন্য। আরও অপেক্ষায় আছি “শান” ও “মিশন এক্সট্রিম” ছবির জন্য। দর্শকরা কি বোকা? তারা “এ দেশ তোমার আমার” ছবির মতো ছবি এই সময়ে হলে এসে দেখবেন। ছবির কোনো কিছুই তো ঠিক নেই। তাও চালাচ্ছি মেশিন সচল রাখার জন্য। সিনেমা হল বন্ধ রাখলেও তো লোকসান হয়। সে লোকসানটা না হয় সিনেমা চালিয়েই দেই।

 


এই বিভাগের আরো খবর