বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কমলনগর জেল হত্যা দিবস পালিত ও আ’লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ

বিশেষ প্রতিনিধি / ১২৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ৩ নভেম্বর, ২০২১

কমলনগর জেল হত্যা দিবস পালিত ও আ’লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদ
লক্ষ্মীপুর প্রতিনিধিঃ
লক্ষ্মীপুর কমলনগর উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে জেল হত্যা দিবসে আলোচনা ও উপজেলা সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
বুধবার (৩রা নভেম্বর) বিকেল ৪টায় কমলনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। কমলনগর উপজেলা আ’লীগ সহ-সভাপতি ও হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও কমলনগর উপজেলা জাতীয় শ্রমিলীগের সভাপতি মোশাররেফ হোসেন রাছেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমলনগর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও পাটারীরহাট ইউনিয়নের চেয়ারম্যান  এ কে এম নুরুল আমিন রাজু এ্যাডভোকেট।
বক্তব্য রাখেন, সাহেবেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও সাহেবেরহাট ইউনিয়ন চেয়ারম্যান মাষ্টার আবুল খায়ের, চরফলকন ইউনিয়ন আওয়ামীলীগ  সভাপতি আবুল হাশেম ফলোয়ান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন, পাটারীর হাট ইউনিয়নের সভাপতি সরোয়ার আলম সর্দার, সাধারণ সম্পাদক হাজী জামাল, হাজিরহাট ইউনিয়ন আওয়ামীলীগ  সভাপতি মোয়াজ্জেম, সাধারণ সম্পাদক যুগলকান্তি দাসসহ উপজেলা আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা জেল হত্যা দিবসের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে  চরকাদিরা ইউনিয়নে আওয়ামীলীগের  বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন রাজু কর্তৃক উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাডভেকেট এ কে এম নুরুল আমিন রাজুর বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায় বক্তারা সভায় ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
এর আগে ২০১৪ সালে কমলনগর উপজেলা নির্বাচনে নৌকার প্রার্থীর সাথে আশরাফ উদ্দিন রাজন রাজু বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোট করায় তাকে দল থেকে বহিস্কার করা হয়।


এই বিভাগের আরো খবর