বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

স্বর্ণালংকার নিয়ে রামগতি থেকে উধাও কারিগর

বিশেষ প্রতিনিধি / ৫০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

লক্ষ্মীপুরের রামগতিতে স্বর্ণের দোকানের কারিগর পলাশ হালদার (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে স্বর্ণাংকার চুরির অভিযোগ উঠেছে। গত বুধবার বিকেলে উপজেলার রামগতি বাজারস্থ মীর রোডে কাঁকন স্বর্ণ শিল্পালয়ে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ১৫-২০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে বলে দোকানের মালিক অভিযোগ করেন।

কাঁকন স্বর্ণ শিল্পালয়ের সত্বাধিকারী দুর্লভ সাহা জানান, কারিগর পলাশ হালদার প্রায় দেড় মাস আগে আমার দোকানে কাজ শুরু করেন। প্রতিদিনের মত তাকে দোকানে রেখে আমি দুপুরের খাবার খেতে বাড়িতে আসি, পরবর্তীতে খাবার খেয়ে বিকালে দোকানে গিয়ে দেখি আমার দোকানে সাজানো প্রায় ১৫-২০ ভরি স্বর্ণাংকার তালা ভেঙ্গে লুট করে পলাশ চলে যায়। তাকে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি। পলাশ আমার সরলতার সুযোগে আমাকে স্বর্বশান্ত করে দিলো।

জানা গেছে, কারিগর পলাশ হালদারের বাড়ি মানিকগঞ্জের শিবালয় উপজেলার সার্করাইল গ্রামে। তার গ্রামের বাড়িতেও খোঁজ করেও মেলেনি তার সন্ধান। এ নিয়ে হতাশায় ভুক্তভোগীর পরিবার।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর