বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:০০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলায় আজ সোনালী আকাশ

জহির উদ্দিন মাহমুদ / ৭০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ৪ অক্টোবর, ২০২১

 সংবিধান অনুযায়ী বাংলাদেশে যথা সময়ে নির্বাচন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আধুনিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন মতিয়া চৌধুরী।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ। বিশ্বে অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো বাংলাদেশেও সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন হবে। নির্বাচন নিয়ে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে আওয়ামী লীগ নেতাকর্মীরা শেখ হাসিনার নেতৃত্বে সব বিশৃঙ্খলার জবাব দেবেন।

আগামী নির্বাচনে আরও আধুনিক, স্মার্ট আওয়ামী লীগ গড়ে তুলতে চান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, এজন্য দলের মধ্যে কোনো বসন্তের কোকিল নয় ত্যাগিদেরই জায়গা করে দিতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা আজ একটি ব্র্যান্ডের নাম। শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে ওঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন। তাই তো শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত।

তিনি বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলেই যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে, দেশের এতো উন্নয়ন হয়েছে। দেশের মানুষ ভালো আছে। শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণেই বাংলায় আজ সোনালী আকাশ। দারিদ্র্য বিমোচনে বিশ্বে রোল মডেল শেখ হাসিনা।


এই বিভাগের আরো খবর