শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পুলিশ কর্তার ঠোঁটে ঠোঁট! কারামুক্ত হয়ে ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন পরিমনী

বিনোদন ডেক্স / ১২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

মাদক মামলায় গত মাসে গ্রেফতার হন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। ২৬ দিন জেলে থাকার পর আপাতত জামিনে মুক্ত তিনি। কিন্তু জেলে থাকাকালীন অভিনেত্রীর বেশ কিছু ব্যক্তিগত ছবি এবং ভিডিয়ো ফাঁস হয় (এই ভিডিয়োগুলির সত্যতা যাচাই করে দেখেনি ‘হিন্দুস্তান টাইমস বাংলা ডিজিটাল’)। এই বিষয় এবার ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। বাংলাদেশের ‘সময় টিভি’-র খবর অনুযায়ী, পরীমনি জানিয়েছেন, তাঁর ফোনে থাকা ভিডিয়োগুলিই প্রকাশ্যে আনা হয়েছে।

অভিনেত্রীর গ্রেফতারের পরই ওপার বাংলার পুলিশকর্তা মো. গোলাম সাকলায়েনের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া শুরু হয়। সোশ্যাল মিডিয়াতে তাঁদের একটি ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়োতে গোলাম সাকলায়েনের জন্মদিন পালন হচ্ছে। এক‌টা নীল রঙের কেক কা‌টছেন পুলিশ আধিকারিক। আর তাঁর পাশেই বসে আছেন পরীমনি। দু’জনে হাত ধরে কেক কাটলেন এবং সাকলায়েনকে কেক খাইয়ে দিলেন পরী। তারপরে চুমু খেলেন তদন্তকারী অফিসারের ঠোঁটে। শুধু তাই নয়, এরপর একটা বড় কেকের টুকরো নিজের মুখে নিয়ে খাইয়ে দিতে দেখা গেল সাকলায়েনকে।


এই বিভাগের আরো খবর