শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

জহির উদ্দিন মাহমুদ / ১৫২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

মালয়েশিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মালয়েশিয়ার নবনিযুক্ত প্রধানমন্ত্রী দাতো সিরি ইসমাইল সাবরি বিন ইয়াকুবকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।

শনিবার প্রধানমন্ত্রীর কার্যালয়ের (পিএমও) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের জন্য আপনাকে বাংলাদেশের সরকার এবং জনগণের পক্ষ থেকে অভিনন্দন জানাতে পেরে আমি খুব আনন্দিত।

শেখ হাসিনা বলেন, তার ওপর অর্পিত মালয়েশিয়ার জনগণের বিশ্বাস ও আস্থা তার দীর্ঘকালীন রাষ্ট্রনায়কত্ব, বিচক্ষণতা এবং জনসাধারণের প্রতিশ্রুতির স্পষ্ট সাক্ষ্য বহন করে।

প্রধানমন্ত্রী আস্থা ব্যক্ত করে বলেন, ইসমাইল সাবরির গতিশীল ও দূরদর্শী নেতৃত্বে মালয়েশিয়া তার কাঙ্খিত লক্ষ্যে আরও সমৃদ্ধ  এবং অগ্রসর হবে। একই সঙ্গে ভ্রাতৃত্ব, সহযোগিতা এবং সমৃদ্ধির ওপর ভিত্তি করে বাংলাদেশ এবং মালয়েশিয়ার বিদ্যমান চমৎকার দ্বিপাক্ষিক সম্পর্কের কথা ও পুনর্ব্যক্ত করেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, উভয় দেশই সুবিধাজনক অবস্থানে থেকে বিভিন্ন ক্ষেত্রে  বিশেষ করে শিক্ষা, মানব সম্পদ, ব্যবসা, বিনিয়োগ, পর্যটন, নির্মাণ শিল্প এবং কৃষিক্ষেত্র সহযোগিতামূলক অংশীদারিত্ব শক্তিশালী করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

প্রধানমন্ত্রী তার বার্তায় বলেন, তিনি বিশ্বাস করেন দুদেশের মধ্যে বর্তমানে বিদ্যমান বহুমুখি ও প্রাণবন্ত সম্পর্ক ইসমাইন সাবরির দায়িত্ব পালনকালে আরও শক্তিশালী হয়ে উঠবে।

মালয়েশিয়ায় বাসবাসকারি উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশী সে  দেশের উন্নয়ন এবং বাংলাদেশের অর্থনীতিতে উল্লেখযোগ্য ভূমিকা রাখাতেও প্রধানমন্ত্রী সন্তোষ ব্যক্ত করেন।

প্রধানমন্ত্রী বলেন, তিনি ইসমাইল সাবরির সঙ্গে দুই দেশের জনগণের পারস্পরিক স্বার্থে  দ্বিপাক্ষিক, আঞ্চলিক এবং বৈশ্বিক প্রেক্ষাপটে একযোগে কাজ করার অপেক্ষায় আছেন। শেখ হাসিনা নবনিযুক্ত প্রধানমন্ত্রীর  সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং সুখ ও শান্তি এবং মালয়েশিয় জনগণের সমৃদ্ধি এবং অগ্রগতি কামনা করেন।


এই বিভাগের আরো খবর