শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পরীমনিকে নিয়ে বিব্রত পাশের ফ্ল্যাটের বাসিন্দারা

বিশেষ প্রতিনিধি / ১৩০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

 

চিত্রনায়িকা পরীমনির জামিনের খবরে তার বনানীর লেকভিউয়ের বাড়ির সামনে ভিড় করছেন গণমাধ্যমকর্মীসহ উৎসুক জনতা থেকে শুরু করে ভক্ত-অনুরাগীরা। সকাল থেকেই অভিনেত্রীর বাড়ির সামনে এমন ভিড়ের কারণে বিব্রত পাশের ফ্ল্যাটের বাসিন্দারা।

এ কারণে বাড়ির মূল ফটক তালাবন্দি করে ভেতর থেকে পলিথিন টাঙিয়ে দেওয়া হয়েছে।

বুধবার (১ সেপ্টেম্বর) বনানীর লেকভিউয়ের ওই বাড়ির সামনে দেখা গেছে, চিত্রনায়িকার জামিনের খবরে সকাল থেকেই অনেকে পরীমনির বাড়ির সামনে ভিড় জমাতে শুরু করেন। ঢাকার জনপ্রিয় এই নায়িকাকে একনজর দেখতে অনেক ভক্ত-অনুরাগী বাড়ির সামনে ভিড় করছেন।

এমন পরিস্থিতিতে বাইরে থেকে গণমাধ্যমকর্মীরা বাড়ির ভেতরের ছবি তোলার চেষ্টা করলে মূল ফটকে নীল রঙের পলিথিন ঝুলিয়ে দেওয়া হয়।

জানতে চাইলে পরীমনির বাড়ির কেয়ারটেকার মিজান জাগো নিউজকে বলেন, ফ্ল্যাট মালিকদের নির্দেশে মূল গেটে পলিথিন ঝুলানো হয়েছে। নিচতলায় ফ্ল্যাট মালিকদের ব্যক্তিগত গাড়ি পার্কিং রয়েছে। সেসব গাড়ির ছবি যাতে না আসে এই কারণে মালিকদের নির্দেশে তিনি পলিথিন ঝুলিয়েছেন।

পরীমনির পাশের ফ্ল্যাটের এক বাসিন্দা নাম প্রকাশ না করে জাগো নিউজকে বলেন, ‘এ বাড়িতে অনেক ভদ্র মানুষ থাকেন। একটি পরিবারের জন্য এ বাড়ির সুনাম নষ্ট হতে বসেছে।

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) ৫০ হাজার টাকা মুচলেকা ও তিন বিবেচনায় পরীমনির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। তখন তার বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‌্যাব।

এরপর ৫ আগস্ট র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এজন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন পরীমনি। এ পর্যন্ত তিনি ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

 


এই বিভাগের আরো খবর