শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সেপ্টেম্বরের ৭ তারিখের মধ্যে অস্ত্র জমার নির্দেশ ফরিদপুরের এসপির

বিশেষ প্রতিনিধি / ৩৩ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

সেপ্টেম্বরের ৭ তারিখের মধ্যে অস্ত্র জমার নির্দেশ ফরিদপুরের এসপির

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় বিশেষ আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. আলিমুজ্জামান।

আইন শৃঙ্খলা সভায় উপজেলার ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা এলাকার বিবদমান ইউপি চেয়ারম্যান এসএম ফারুক হোসেনের সমর্থক কাজী রফিউদ্দীন ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চাঁদ মিয়া গ্রুপের দীর্ঘদিনের বিরোধের অবসান ঘটিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র জমা দেন।

ঘোষপুর ইউনিয়নের চণ্ডিবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে বোয়ালমারী থানার ৪ নম্বর বিট পুলিশের আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, পদ্মা সেতু ও মেট্রোরেল এখন বাস্তবে দেখা যাচ্ছে। টেকনোলজি, কৃষি খাতসহ সব পর্যায়ে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীন সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। সম্মান অর্জন করতে হয় ব্যক্তি আচরণের মাধ্যমে। কাইজা, দাঙ্গা হাঙ্গামা করে সম্মান পাওয়া যায় না, ব্যক্তি আচরণ সবকিছু প্রমাণিত করে। কাইজা করলে সুনাম নষ্ট হয় অর্জন হয় না। ঢাল সড়কি, দেশীয় অস্ত্র আগে ব্যবহৃত হতো। যে সময় গ্রামগঞ্জে বনজঙ্গল ছিল। বনজশত্রু মোকাবেলা করার জন্য। আর এখন ডিজিটাল প্রজন্ম, ওই টাকা দিয়ে সন্তানকে ইন্টারনেট কিনে দেন সে পৃথিবীকে জানুক।

মাদক থেকে সন্তানদের দূরে রাখতে অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, ছেলে কোথায় যায়, রাতে কখন বাড়ি ফিরে সেটার খোঁজ রাখুন। আপনারা পুলিশ কে সহযোগিতা করুন এই জনপদে মাদক থাকবেনা, থাকবেনা কোন দাঙ্গা হাঙ্গামা। আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে যার যার ঘরে আরও যে দেশীয় অস্ত্রশস্ত্র আছে তা জমা দেওয়ার নির্দেশ দেন পুলিশ সুপার।

ঘোষপুর ইউনিয়ন বিটপুলিশের উপরিদর্শক মো. ওহিদুল ইসলামের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন- সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) সুমন কর, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য আসাদুজ্জামান মিন্টু, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ বিষয়ক সম্পাদক মোস্তফা জামান সিদ্দিকী, ঘোষপুর ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা চাঁদ মিয়া, কাজী রফিউদ্দিন প্রমুখ।

এ সময় ইউনিয়নের সব ইউপি সদস্যসহ বিভিন্ন পেশাজীবী মানুষ সভায় উপস্থিত ছিলেন।

 


এই বিভাগের আরো খবর