শিরোনাম:
পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে পঙ্গু মামুন পেল ইউএনও’র সাহায্য

এম জেড মাহমুদ / ৮০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২৩ আগস্ট, ২০২১

 

২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার শিকার হয়ে পঙ্গুত্ব জীবন-যাপন করেছেন মোঃ মামুনুর রশিদ। বর্তমানে তিনি ভিক্ষা করে সংসার চালান। বিষয়টি নজরে আসে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃআনোয়ার হোছাইন আকন্দ ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুমের।

রবিবার (২২ আগস্ট) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম তাঁর কার্যালয় পঙ্গু মামুনকে ডেকে এনে সেই ২১শে গ্রেনেড হামলার বর্ণনা শুনেন। পরে মামুনের হাতে খাদ্যসামগ্রীর ব্যাগ তুলে দেন ইউএনও।

মামুন সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নের আঠিয়াতলী গ্রামের বাসিন্দা। ২০০৪ সালে ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আয়োজিত আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী শোভাযাত্রা পুলিশ-সদস্যদের নিয়ে সেইখানে দায়িত্বরত ছিলেন।তিনি পেশায় একজন গাড়ি চালক। সরকারি চাকুরী না হলেও তিনি বেসরকারিভাবে দায়িত্বরত ছিলেন গ্রেনেড হামলার দিন পুলিশ সদস্যদের নিয়ে।

দীর্ঘ বছর ধরে মামুন পঙ্গুত্ব জীবন-যাপন করে যাচ্ছেন। স্ত্রী ও সন্তানদের মুখে একমুঠো খাবার তুলে দিতে প্রতিদিন ভিক্ষার ঝুলি হাতে নিয়ে মানুষের ধারে-ধারে যেত হয়।

লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম বলেন, জেলা প্রশাসকের নির্দেশে পঙ্গু মামুনকে ডাকা হয়। বেশকিছুক্ষণ তার মুখে ২১শে সেই বর্বরোচিত বোমা হামলার কথা শুনা হয়। সেইদিনের দুর্বিষহ স্মৃতি বলে কান্নায় ভেঙে পড়েন মামুন। পরে তাকে সরাসরি জেলা প্রশাসকের সাথে সাক্ষাতকার করে দেওয়া হয়।
জেলা প্রশাসক মোঃআনোয়ার হোছাইন আকন্দ বলেন,সে যেন ভবিষ্যতে ভিক্ষা না করে, সেদিকে লক্ষ্য রেখে তার পূর্ণবাসন ও চলার মত ব্যবস্থা করে দেওয়া হবে শীঘ্রই।


এই বিভাগের আরো খবর