শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

নামাজরত বৃদ্ধকে পেটালেন যুবলীগ নেতা

সাতক্ষিরা প্রতিনিধি / ৪৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নামাজরত বৃদ্ধকে পেটালেন যুবলীগ নেতা

সাতক্ষীরায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মসজিদে নামাজরত তিন বৃদ্ধকে বেদম মারপিটের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমানের বিরুদ্ধে।

সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের পাতাখালী মোল্লাপাড়া জামে মসজিদে মাগরিবের নামাজ চলাকালে এই হামলার ঘটনা ঘটে।
আহতরা হলেন-পাতাখালী গ্রামের বৃদ্ধ এস এম আব্দুস সাত্তার (৬৭), মোসলেম মোল্লা (৬০) ও সাবুদ আলী (৬০)।

আব্দুস সাত্তারের ছেলে মাসুম বিল্লাহ জানান, প্রতিবেশী আবুল কাশেমের সঙ্গে তাদের জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। এ নিয়ে আছরের নামাজের পরে বাগবিতণ্ডা হয়। এর জের ধরে মাগরিবের ওয়াক্তে মসজিদে নামাজরত অবস্থায় স্থানীয় যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমানসহ আবুল কাশেম ও জালাল উদ্দিন আব্দুস সাত্তারকে মারধর করেন। বাধা দিতে এলে মোসলেম মোল্লা ও সাবুদ আলীকেও তারা মারপিট করেন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
পদ্মপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম আতাউর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের থানায় অভিযোগ করতে বলা হয়েছে।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত যুবলীগের ওয়ার্ড সভাপতি মিজানুর রহমানের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহেদ মুর্শেদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয় হবে।


এই বিভাগের আরো খবর