শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সেনা পাঠালে ভালো হবে না, ভারতকে তালেবানের হুঁশিয়ারি

চলমান বাংলা আন্তর্জাতিক ডেক্স / ১৩৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১৫ আগস্ট, ২০২১

সেনা পাঠালে ভালো হবে না, ভারতকে তালেবানের হুঁশিয়ারি

আফগানিস্তানের একের পর এক এলাকা দখল করছে তালেবান। এই পরিস্থিতিতে সেখানে বসবাসকারী ভারতীয়দের দেশে ফিরিয়ে আনার কাজ শুরু করেছে নয়াদিল্লি। তবে ভারত যদি আফগানিস্তানকে সাহায্য করার জন্য সেনা পাঠায় তা হলে ভাল হবে না বলে ভারতকে হুঁশিয়ারি দিল তালেবান। শনিবার (১৪ আগস্ট) এসব জানিয়েছে ভারতীয় পত্রিকা আনন্দবাজার।

তালেবানদের দখলকৃত এলাকায় উন্নয়ন প্রকল্প বন্ধ করে দিলো জার্মানি
প্রতিবেদনে বলা হয়, তালেবান মুখপাত্র সুহেল শাহীন বলেন, ‘সেনার ভূমিকা বলতে আপনারা কী বলতে চাইছেন? যদি ভারতীয় সেনা আফগান সেনাকে সাহায্য করার জন্য আসে তা হলে সেটা তাদের জন্য ভাল হবে না। আফগানিস্তানে অন্য দেশের সেনাদের সঙ্গে কী হয়েছে সেটা সবাই দেখেছে। তারা এলে আগে থেকে সব জেনেই আসবে।
কাবুলের ৫০ কিলোমিটারের মধ্যে পৌঁছে গেছে তালেবান
তবে সেই সঙ্গে আফগানিস্তানের মানুষের জন্য ভারতের অবদানের প্রশংসাও করেছেন শাহীন। তিনি বলেন, আফগানিস্তানের মানুষের জন্য সেতু নির্মাণ, পরিকাঠামোর উন্নতিতে অনেক সাহায্য করেছে ভারত। এতে এখানকার অর্থনৈতিক উন্নতি হয়েছে। এই ভূমিকার আমরা প্রশংসা করছি।

 


এই বিভাগের আরো খবর