শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে অসহায়দের মাঝে এমআর ফাউন্ডেশনের সবজি ও খাবার বিতরণ

বিশেষ প্রতিনিধি / ৩৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

 

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে চলমান লকডাউনে লক্ষ্মীপুরে অসহায় পাঁচ শতাধিক মানুষের মাঝে সবজি এবং তিন শতাধিক ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত ও দিনমজুরের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে এমআর ফাউন্ডেশন এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এর উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে জেলা শহরের মোবারক কলোনী, আয়ুবআলীর পোল ও মিয়া রাস্তার মাথায় অসহায় পাঁচ শতাধিক মানুষের মাঝে সবজি বিতরণ করা হয়েছে। পরে শহরেরর উত্তর তেমুহনী, চকবাজার ও দক্ষিণ তেমুহনী এলাকায় তিন শতাধিক ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত ও দিনমজুরের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মামুনুর রশিদ রনি বলেন, ‘স্বেচ্ছাসেবী হবো, সুন্দর ও সুস্থ্য সমাজ গড়বো, চলবো আমরা একসাথে জয় করবো মানবতাকে’ এই স্লোগানে এমআর ফাউন্ডেশন এন্ড সোস্যাল ওয়েলফেয়ার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদ্যোগ নিয়েছে। করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে এমআর ফাউন্ডেশন এন্ড সোস্যাল ওয়েলফেয়ার। সেই ধারাবাহিকতায় অসহায় পাঁচ শতাধিক মানুষের মাঝে সবজি ও তিন শতাধিক ছিন্নমূল, পথশিশু, সুবিধাবঞ্চিত ও দিনমজুরের মাঝে খাবার বিতরণ করেছি। দুর্যোগ মেকাবিলা করতে গিয়ে বেশি বিপাকে আছেন অসহায় মানুষ। তাদের পাশে দাঁড়ানোর জন্যই এমআর ফাউন্ডেশন এন্ড সোস্যাল ওয়েলফেয়ারের এই ক্ষুদ্র প্রয়াস।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য জহিরুল ইসলাম শিবলু, খোরশেদ আলম, সেকান্তর আলী, ডা. শরিফ হোসাইন সুমন, মাহবুবুর রহমান সোহাগ, মো. শরিফ হোসেন, মুরাদ হোসেন, আরজু আহম্মেদ, আমির হোসেন, মো. আমিন, মো. সাগর, জয় রকি, মো. সৌরভ ও মো. রিপন প্রমুখ।
বিতরণ করা সবজির মধ্যে ছিল আলু, পটল, বেগুন, সসিন্দা, টমেটু, লেবু ও শসা। প্রত্যেকে সাত ধরনের সবজি চার কেজি করে দেওয়া হয়।


এই বিভাগের আরো খবর