শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ফারুক চট্টগ্রামে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি / ৫১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ১৯ জুলাই, ২০২১

লক্ষ্মীপুরে হত্যাসহ ডাকাতি মামলায়  মো. ফারুক নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১৯ জুলাই)দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে ভোর রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে  চট্টগ্রাম হালিশহর ও পাহাড়তলী এলাকায়  অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ। আসামী ফারুক  সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আশরাফ আলীর ছেলে। তার বিরুদ্ধে থানায় হত্যাসহ ডাকাতির মামলা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান পিপিএম-সেবার নির্দেশনা অনুযায় এবং তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চট্টগ্রামের হালিশহর ও পাহাড়তলী এলাকায় অভিযানে যায় সদর থানা পুলিশের একটি টিম। এসময় দীর্ঘ ৫ ঘন্টা অভিযান চালিয়ে হত্যা ও ডাকাতি মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. ফারুককে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় বলে জানান তিনি।

 


এই বিভাগের আরো খবর