শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে এক নারীর মাথা ফাটিয়ে দিল প্রতিবেশী

বিশেষ প্রতিনিধি / ২১৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

লক্ষ্মীপুরে এক নারীর মাথা ফাটিয়ে দিল প্রতিবেশী

মাত্র ৮ শতাংশ জমির বিরোধকে কেন্দ্র করে রাহেনা আক্তার (৪৪) নামে এক নারীকে পিটিয়ে রক্তাক্ত করেছে তার প্রতিবেশীরা। সোমবার সন্ধ্যায় লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের নেয়ামতপুর গ্রামে ঘটনাটি ঘটে।

আহত রাহেনা আক্তার নেয়ামতপুর গ্রামের ছৈয়াল বাড়ির আফাজ উদ্দিনের স্ত্রী। তিনি বর্তমানে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। তার মাথা ও হাত সহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহ্ন রয়েছে।

অভিযুক্ত প্রতিবেশীরা হলেন- আতরেজ্জামান (৬৫), তার ছেলে মো. কামাল (৪০), লিটন (৩৮) এবং মাফরুজা বেগম চুমকি সহ আরও কয়েকজন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় জোরপূর্বক জমি দখলের উদ্দেশ্যে আফাজ উদ্দিনের বসতঘরের সামনে বেড়া বা সীমানা দিতে গেলে তার স্ত্রী রাহেনা আক্তার প্রতিবেশীদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী আতরেজ্জামান ও কামাল সহ অন্যান্যরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এসময় রাহেনার মাথা ফেটে যায় এবং ডান হাতে গুরুতর জখম হয়। পরে খবর পেয়ে তার স্বামী ও দুই ছেলে ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

খোঁজ নিয়ে জানা গেছে, ওয়ারিশ সূত্রে আফাজ উদ্দিন ও তার ভাই নুরুল আমিন ২৪ শতাংশ জমির মালিক হন। নুরুল আমিন তার প্রাপ্য ১২ শতাংশ বিক্রি করে দেন আতরেজ্জামান গংদের কাছে। কিন্তু আতরেজ্জামানরা ২০ শতাংশ জমি দাবি করে আফাজ উদ্দিনের সাথে গত কয়েক মাস ধরে বিরোধ করে আসছে। এনিয়ে ঈদের পরে স্থানীয়ভাবে শালিস বৈঠক বসার কথা ছিল।

এ ঘটনায় অভিযুক্ত আতরেজ্জামান ও কামালের মুঠোফোন বন্ধ থাকায় তাদের বক্তব্য জানা যায়নি।

তবে আহত রাহেনার স্বামী আফাজ উদ্দিন বলেন, “আমি আইনের আশ্রয় নিবো। তারা আমার স্ত্রীর মাথা ফাটিয়ে দিয়েছে। তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করেছে। জমিজমার হিসেব কাগজে কলমে হবে, কিন্তু তারা আমার প্রতিবেশী হয়েও কেন এ হামলা করলো? আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরো খবর