শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষীপুরে নির্দেশেনা অমান্য করে বসছে গরুর হাট

বিশেষ প্রতিনিধি / ১৪১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ৪ জুলাই, ২০২১

লক্ষীপুরে নির্দেশেনা অমান্য করে বসছে গরুর হাট

করোনার সংক্রমণরোধে চলমান কঠোর লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে পৌর গরুহাট বসানো হয়েছে। সেখানে মানা হচ্ছে না কোনো প্রকার স্বাস্থ্যবিধি। ফলে করোনার সংক্রমণ আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

রবিবার (৪জুলাই) দিনব্যাপী চলা জেলার অন্যতম বৃহৎ এ হাটে অসংখ্য মানুষের ভিড় লক্ষ্য করা গেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, সকালে বৃষ্টি উপক্ষো করে হাজারেরও বেশি গরু-ছাগল উঠেছিল হাটে। এখানে গাদাগাদি করেই ক্রেতা-বিক্রেতার অবস্থান ছিল। অধিকাংশ মানুষের মুখে ছিল না মাস্ক।

বিষয়টি নিয়ে পৌর গরু হাটের ইজাদার মোঃ শাহী জানান, আমরা পৌরসভা থেকে কোন নির্দেশনা পাইনি এ কারনে গরুর হাট বসিয়েছি।

এ বিষয়ে জেলা প্রশাসক আনোয়ার হোসেন আকন্দ জানান, সবাইকে সচেতন করতে আমাদের উদ্যোগ অব্যাহত রয়েছে। তবে কেন এমন হলো আমি খবর নিচ্ছি।


এই বিভাগের আরো খবর