শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:০১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কাদের মির্জার সঙ্গে পদপ্রত্যাশীদের দেখা করার ‘হিড়িক’

নোয়াখালী প্রতিনিধি / ২৬১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩ জুলাই, ২০২১

নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি পরিবর্তনের আভাস পেয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে পদ প্রত্যাশীদের দেখা করার ‘হিড়িক’ পড়েছে।

জানা গেছে, বুধবার (৩০ জুন) সকালে দেখা করেছেন নোয়াখালী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল্লাহ খান সোহেল এবং রাতে সপরিবারে দেখা করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন।

এ দুইজন জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে পদ প্রত্যাশী এবং স্থানীয় পর্যায়ে আলোচনায়ও আছেন। বর্তমানে এ পদে আছেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

এছাড়াও জেলা কমিটিতে পদপ্রত্যাশীরা কাদের মির্জার অফিস ও বাসায় দেখা করে দেনদরবার করছেন বলে আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়।

অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন জাগো নিউজকে বলেন, দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নোয়াখালীর অপরাজনীতি সম্পর্কে ওয়াকিবহাল আছেন। তিনি যেটা ভালো মনে করবেন আমরা সেটাই মেনে নেব। কাদের মির্জা অপরাজনীতি বিরুদ্ধে সোচ্চার, তাই উনার সঙ্গে মাঝে মাঝে দেখা করি।

নোয়াখালী পৌরসভার মেয়র শহীদুল্লাহ খান সোহেল বলেন, আমরা দীর্ঘদিন নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করে আসছি। কাদের মির্জা ভাই ওই অপরাজনীতির বিরুদ্ধে অবস্থান নেয়ায় উনাকে সমর্থন জানিয়েছি। তাই ঢাকা আসার পথে বুধবার সকালে তার সঙ্গে বসুরহাটে সাক্ষাৎ করেছি।

এদিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নিজ জেলা নোয়াখালীতে দীর্ঘদিন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নাই। ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বর্তমান কমিটি পরিবর্তনের দাবি করে আসছেন।

এর আগে গত ২০১৯ সালের ২০ নভেম্বর নোয়াখালী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগের কমিটির সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিমকে সভাপতি ও সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে পুনর্বহাল করেন।


এই বিভাগের আরো খবর