শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর জেলা আ.লীগ নেতার গাড়ি ভাঙচুর, প্রতিবাদ সমাবেশ 

বিশেষ প্রতিনিধি / ১৫৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৩ জুন, ২০২১

লক্ষ্মীপুর জেলা আ.লীগ নেতার গাড়ি ভাঙচুর, প্রতিবাদ সমাবেশ 

লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকুর গাড়ি ভাংচুর এবং তাকে হত্যার চেষ্টার প্রতিবাদে জেলা জুড়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  প্রতিবাদ সভায় বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।

মঙ্গল বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কমলনগর উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।  উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ কে এম নুরুল আমিন মাষ্টারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এডভোকেট এ কে এম নুরুল আমিন রাজুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ সাবেক সভাপতি এম আলাউদ্দিন, বিশেষ অতিথি জেলা আ.লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দর মাসুম ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না, সহ প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ, রামগতি উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ, পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, আ.লীগ নেতা এডভোকেট জহির উদ্দিন বাবর, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, কমলনগর উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোশাররফ হোসেন রাসেল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মহিনউদ্দিন সোহেল, তোরাবগঞ্জ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মির্জা আশ্রাফুজ্জামান রাসেল, হাজিরহাট ইউনিয়নের নবনির্বাচিত  চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, চরফলকন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোশারেফ হোসেন বাঘা, চরমার্টিন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ইউসুফ আলী মিয়া  প্রমুখ। 

লক্ষ্মীপুর জেলা আ.লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোজ্জাম্মেল হায়দার মাসুম ভূইয়া বলেন, ফয়সল আহম্মদ রতন আ,লীগের নামে দলের প্রভাব খাটিয়ে অবৈধভাবে বাড়ি,গাড়ি,সরকারি সম্পত্তি দখল,মাদক,ও চোরাকারবারিতে জড়িত,সরকারি গাছ চুরি করে বিক্রয়, তোরাবগঞ্জ মাদ্রসার ঘর বিক্রয় করে ২৭ লক্ষ টাকা, তার বাহিনীর  মতিন ও শাহজাহানকে দিয়ে পানি উন্নয়নের জমি দখল করে মার্কেট নির্মাণ প্রতি ৬ মাসে গাড়ি পরিবর্তন করে, লক্ষ্মীপুর কালু হাজ্বী রোড ১ টি বাড়ি, নদী বাংলা প্লাট, ঢাকায় প্লাট বাড়ি, খুলনা তার স্ত্রীর নামে বাড়ি নির্মাণ; করেন,৭০ বছরের মালিকানা সম্পত্তি থেকে ২০ টি পরিবারকে উচ্ছেদ করেন। নামে বেনামে বিভিন্ন ব্যাংকে কালো টাকা রয়েছে।

সাবেক জেলা আ.লীগের সভাপতি এম,এ আলা উদ্দিন প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, গত ২১ ই জুন সোমবার উত্তর চরপাগলা ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু নির্বাচন পর্যবেক্ষন করতে আসলে কমলনগর তোরাবগঞ্জ ইউনিয়নের নৌকার বিদ্রোহী প্রার্থী,ফয়সল আহমেদ রতন,উপজেলা চেয়ারম্যান বাপ্পির নেতৃত্বে অর্ধশতাধিক বাহিনী নিয়ে অতর্কিততভাবে সন্ত্রাসী কায়দায় দা,চেনী,লাটি ,সোটা,বোমা ফাটিয়ে সন্ত্রাসীরা তাঁর গাড়ি ভাঙচুর করে একই দিনে জেলা আ.লীগের সদস্য মনিরুজ্জামান পাটওয়ারীর মোটরসাইকেল ভাংচুর করেছে। তিনি আর বলেন এ ঘটনার সঙ্গে উপজেলার চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পি,বিদ্রোহী প্রার্থী রতন জড়িত । মামলার আসামীদের অতিদ্রুত গ্রেফতার করে বিচারের আওতায়  আনার জোর দাবি জানায় তিনি। সভা শেষে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়ে তোরাবগঞ্জ বাজার প্রদক্ষিণ করে। এছাড়া একই দিন জেলার বিভিন্ন স্থানে প্রতিবাদসভা ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। প্রসঙ্গত, সোমবার (২১জুন) রামগতি-কমনগরে ইউপি নির্বাচন চলাকালে দুপুরে কমলনগর উপজেলার তোরাবগঞ্জ বাজারে এ হামলার ঘটনা ঘটে । এ ঘটনায় কমলনগর থানায় ৪৮ জনের নাম উল্লেখে তিন’শ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করা হয়।


এই বিভাগের আরো খবর