শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:০২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পাপুলের পক্ষে রিট করে পদ খোয়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

চলমান বাংলা ডেক্স / ২৩২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

সাবেক সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলের পক্ষে হাইকোর্টে রিটকারী লক্ষ্মীপুরের রায়পুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাদাত হোসেন লিটনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

মঙ্গলবার (৮ জুন) রাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু বিষয়টি নিশ্চিত করেছেন। পদ খোয়ানো লিটন উপজেলার কেরোয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ছিলেন।

দলীয় সূত্রে জানা যায়, লিটন দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। এতে উপজেলা কমিটির জরুরি বৈঠকে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দিন আহমেদ বাবু, মুরাদ হোসেন মিয়াজী ও মো. জামাল স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে লিটনকে অব্যাহতি দেয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা জানান, লক্ষ্মীপুর-২ আসনকে শূন্য ঘোষণাকে অবৈধ এবং পাপুলের সংসদ সদস্য পদ রক্ষার জন্য সম্প্রতি তার বোন নুরুন্নাহার বেগম ও লিটন হাইকোর্টে রিট করেছিলেন। শুনানির পর সোমবার (৭ জুন) আদালত রিটটি খারিজ করে দেন। পাপুলের পক্ষ নেয়ার কারণেই লিটনকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। সংসদ নির্বাচনে লিটন পাপুলের প্রস্তাবকারী ছিলেন।

এ প্রসঙ্গে শাহাদাত হোসেন লিটন বলেন, ‘অব্যাহতির কাগজ আমি হাতে পাইনি। কী কারণে আমাকে অব্যাহতি দেয়া হয়েছে, তাও জানানো হয়নি। এমনকি আমাকে শোকজও করা হয়নি।’

উল্লেখ্য, লক্ষ্মীপুর-২ আসনে ২১ জুন উপ-নির্বাচন হবে ইভিএমে। এখানে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন ও জাতীয় পার্টির শেখ ফায়িজ উল্যা শিপন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কুয়েতে গ্রেফতার এ আসনের এমপি পাপুলের সাজা হওয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়েছিল।


এই বিভাগের আরো খবর