শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পিকআপ ভ্যানের চাপায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

চলমান বাংলা ডেক্স / ১৪১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যানের চাপায় আবদুস সাত্তার (৪৭) নামের এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এতে ক্ষুব্ধ হয়ে সড়কের তিনটি গুরুত্বপূর্ণ মোড় অবরোধ করে এলাকাবাসী।

বৃহস্পতিবার (২৭ মে) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ-তেওয়ারীগঞ্জ সড়কের স্টিলের পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাত্তার তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক। তিনি একই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ওএমএসের ডিলার। তিনি একই ইউনিয়নের কসবা গ্রামের বাসিন্দা।

এদিকে দুর্ঘটনার পরপরই সড়ক অবরোধ করে এলাকাবাসী। এসময় তেওয়ারীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বোরহান চৌধুরী বলেন, সাত্তারের মৃত্যুর জন্য দায়ী পিকআপ চালক ও মালিক। তাদেরকে ছাড় দেয়া হবে না। এ সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটে। আশপাশের ইটভাটা মালিকদেরকেও এ নিয়ে জবাব দিতে হবে। তাদের ইটবোঝাই ট্রাক-পিকআপ-ট্রাক্টরই সবসময় দুর্ঘটনার জন্ম দেয়।

পুলিশ জানায়, ঘটনার সময় আবদুস সাত্তার ভবানীগঞ্জ চৌরাস্তা থেকে মোটরসাইকেলে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এতে ঘটনাস্থলেই মারা যান সাত্তার। এরপর স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, পিকআপ রেখে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। চালক ও গাড়ির মালিককের পরিচয় উদ্ঘাটনের চেষ্টা চলছে। এ ব্যাপারে পরিবারের লোকজনের সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরো খবর