শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:২৬ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল

বিশেষ প্রতিনিধি / ২৩৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৫ মে, ২০২১

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখল

লক্ষ্মীপুরের রায়পুর বাংলাবাজার এলাকায় বেনু লাল দাস নামের এক ব্যক্তির ৪০ শতাংশ জমি দখলের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৫ মে) দুপুরে বেনু লাল সাংবাদিকদের কাছে দখলের অভিযোগ করে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ চেয়েছেন।

ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, কয়েক বছর ধরে বেনু লালের জমি স্থানীয় জাহাঙ্গীর আলম ও তার সহযোগীদের কুনজরে পড়ে। জাহাঙ্গীর ঠুনকো মালিকানা দাবি করে জমি দখলের চক আঁকেন। এতে জাহাঙ্গীরের বিরুদ্ধে গেল বছরের ২৩ নভেম্বর বেনু লাল জেলা জজ আদালতে মামলা করেন। আদালত বিষয়টি আমলে নিয়ে পুলিশকে স্থিতিশীল অবস্থা বজায় রাখতে ব্যবস্থা ও উপজেলা সহকারী কমিশনারকে (ভূমি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়। এরপর রায়পুর থানার এএসআই জাকির হোসেন মৃধা ঘটনাস্থলে গিয়ে স্থিতিশীল অবস্থায় উভয়পক্ষকে শান্ত থাকার জন্য বলেন।

বেনু লাল দাস জানান, আদালতের নির্দেশ অমান্য করে জাহাঙ্গীর ও তার অনুসারীরা আমার মালিকীয় ৪০ শতাংশ দখল করেছে। তহশিলদারের প্রতিবেদনেও বলা হয়েছে, জমিটি আমার। এছাড়া আমার দলিলসহ সব কাগজপত্র রয়েছে। তারা জমির কিছু গাছ কেটে ও ফল-ফলাদি নিয়ে গেছে। আমি প্রশাসনের দ্রুত কার্যকরী হস্তক্ষেপ চাচ্ছি।

অভিযুক্ত জাহাঙ্গীর আলম বলেন, বাবা-মার ওয়ারিশসহ সোয়া ১৭ শতাংশ জমিতে বসতঘর করে আমি বসবাস করছি। আমি কারো জমি দখল করিনি। বরং উদ্দেশ্যমূলক মামলা দিয়ে আমাকে হয়রানি করা হচ্ছে। আদালতের মাধ্যমেই তা মোকাবেলা করবো।

এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, দুই পক্ষের মধ্যে ৪০ শতাংশ জমির বিরোধ নিয়ে আদালতে মামলা চলছে। শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে উভয়পক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।


এই বিভাগের আরো খবর