শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

কমলনগরে পূর্ববিরোধের জের প্রতিপক্ষের হামলায় দুইজন গুরুত্বর জখম

বিশেষ প্রতিনিধি / ২০২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ১৭ মে, ২০২১

কমলনগরে পূর্ববিরোধের জের প্রতিপক্ষের হামলায় দুইজন গুরুত্বর জখম

মোস্তাফিজুর রহমান টিপুঃ লক্ষ্মীপুর কমলনগরে উত্তর চরমার্টিনে পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষ আজাদগংদের হামলায় একই পরিবারে দুইজন গুরুত্বর জখম। হামলাকারীরা আবদুল মতিনগংদের দুটি ঘর ভেঙে দিয়ে নগদ টাকা, স্বর্ণাংলকার ও কয়েকটি মোবাইল নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া যায়। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

সোমবার সকালে লক্ষ্মীপুর কমলনগরের চরমার্টিন ইউনিয়নের উত্তর চরমার্টিন আবদুল মতিনের বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, উত্তর চরমার্টিন একই বাড়ীর আবদুল মতিনগং দের সাথে আজাদগংরা দীর্ঘদিন থেকে জায়গা-জমিন সহ বিভিন্ন বিষয় নিয়া বিরোধ করিয়া আসিতেছে।

ভুক্তভোগিদের পক্ষ থেকে আনোয়ার জানান, তিনি সহ তার অপর ভাইরা ঈদ উপলক্ষ্যে বাড়ীতে আসে। ঘটনার দিন আজাদগংরা পূর্বের বিভিন্ন বিরোধ নিয়ে তাদের উদ্দ্যেশ্য করে গালিগালাজ করলে এতে উভয়ের মধ্য ঝগড়া বেঁধে যায়। মুহুর্তের মধ্যে পরিস্থিতি চরম আকার ধারণ করে। এক পর্যায়ে শাহজাহান চৌধুরীর ছেলে আজাদ, রাজন, রাশেদ, রাসেলসহ ১৩/১৪জন মিলে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তাদের দুটি বসত ঘর ভেঙে দেয়। এ সময় বাধা দিলে আনোয়ারের ভাই মোঃ মনোয়ার ও ভাবী আয়েশা বেগমকে কুপিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করে তারা। হামলাকারীরা ঘরে থাকা নগদ ৫লক্ষ টাকা, স্বর্ণালংকার ও ৪টি মোবাইল জোরপূর্বক নিয়া যায় বলে জানান তিনি। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে জানার জন্য আজাদ গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

কমলনগর থানার অফিসার ইনচার্জ মোঃ মোসলেহ উদ্দিন জানান, ঘটনার বিষয় কোন পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ ফেলে ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো খবর