শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৩৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ: এনামুল হক শামীম

শরীয়তপুর প্রতিনিধি / ২৩৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম নিয়েছিলেন বলেই আজ বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের জন্ম হয়েছে। আর বাংলাদেশের মহান স্থপতির রক্তে জননেত্রী শেখ হাসিনার জন্ম না হলে বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠিত হতো না।

বৃহস্পতিবার সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগা, কাঁচিকাটা, গৌরাঙ্গ বাজার, দুলারচরসহ বিভিন্ন এলাকায় ট্রলারে করে ঘুরে ঘুরে ও বাড়ি বাড়ি গিয়ে শাড়ি-লুঙ্গি, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭ মে বাংলাদেশে প্রত্যাবর্তন করে শুধু বাংলাদেশের মানুষের সেবাই করে চলছেন। কোনো ষড়যন্ত্রই তাঁকে পিছু হটাতে পারেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশীর্বাদ। তার জন্যই মানুষ ভাত ও ভোটের অধিকার ফিরে পেয়েছে। এই মহামারি করোনা নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ও আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। করোনার কারণে দেশের কোনো মানুষ না খেয়ে মারা যায় নি। দেশের মানুষের সর্বোচ্চ স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে সরকার।

বিএনপি এখন বিবৃতিভিত্তিক দলে পরিণত হয়েছে: এনামুল হক শামীম

এসময় তার সঙ্গে ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, কোষাধ্যক্ষ ফারুকুল ইসলাম মালত, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান হোসেন দেওয়ান, চরভাগার সভাপতি অলিউল্যাহ চোকদার, সাধারণ সম্পাদক আলাউদ্দিন গাজী, থানার বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার মোল্যা, যুবলীগের আহবায়ক খালেক খালাসী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন প্রমুখ।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ভাগ্যের সাথে বাংলাদেশের মানুষ ভাগ্য জড়িত। তাই আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করুন, কারণ তিনি ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে, বাংলাদেশের মানুষ ভালো থাকবে।


এই বিভাগের আরো খবর