শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৪৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

অতিরিক্ত ১১ ডিআইজিকে পদায়ন

জহির উদ্দিন মাহমুদ / ২৯৫ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

পদোন্নতি পাওয়া ১১ অতিরিক্ত ডিআইজিকে পদায়ন
বাংলাদেশ পুলিশের পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদমর্যাদার ১১ কর্মকর্তাকে পদায়ন করা হয়েছে।

মঙ্গলবার (১১ মে) স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ পদায়ন করা হয়।

পদায়ন পাওয়া কর্মকর্তারা হলেন- ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার আবদুল মালেককে ঢাকার পুলিশ ব্যুরো ইনভেটিগেশনে (পিবিআই), ডিএমপির যুগ্ম কমিশনার আবদুর রাজ্জাককে ঢাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন), ময়মনসিংহ ডিআইজি রেঞ্জের কার্যালয়ে ড. মো. আক্কাস উদ্দিন ভূঁইয়াকে রাজশাহীর বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে (সারদায়), ডিএমপির যুগ্ম কমিশনার শাহ মো. আবিদ হোসেনকে ময়মনসিংহের ডিআইজি রেঞ্জের কার্যালয়ে, সদ্য পদোন্নাতি পাওয়া মো. সাইফুল ইসলামকে চট্টগ্রাম ডিআইজি রেঞ্জের কার্যালয়ে পদায়ন করা হয়।

এছাড়াও সৈয়দ নুরুল ইসলামকে ডিএমপির যুগ্ম কমিশনার, মো. আনিসুর রহমানকে ডিএমপির যুগ্ম কমিশার, বিপ্লব বিজয় তালুকদারকে সিলেট ডিআইজি রেঞ্জের কার্যালয়ে, মোহাম্মাদ হারুন-অর-রশীদকে ডিএমপির যুগ্ম কমিশনার, মো. মনিরুজ্জামানকে ঢাকার পুলিশের বিশেষ শাখায় (এসবি) এবং মো. রফিকুল ইসলামকে ঢাকার পুলিশের বিশেষ শাখায় (এসবি) অতিরিক্ত ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে।


এই বিভাগের আরো খবর