শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

করোনাকালে শাহজালাল বিমানবন্দর দিয়ে দেশে ফিরছে ১৩ লাখ যাত্রী

বিশেষ প্রতিনিধি / ৩৫২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৮ মে, ২০২১

করোনাকালে শাহজালাল বিমানবন্দর দিয়ে দেশে ফিরছে ১৩ লাখ যাত্রী

মহামারি করোনাকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশে ফিরেছেন প্রায় ১৩ লাখ যাত্রী। ২০২০ সালের ১ জানুয়ারি থেকে শনিবার (৮ মে) পর্যন্ত সর্বমোট ১২ লাখ ৯৯ হাজার ১৭৮ জন যাত্রী দেশে ফিরেছেন। বিমানবন্দরে অবতরণের পর স্ক্রিনিং শেষে তাদের কাউকে হোম কোয়ারেন্টাইন আবার কাউকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

শাহজালাল বিমানবন্দরের স্বাস্থ্যডেস্ক সূত্রে এসব তথ্য জানা গেছে। তবে মোট যাত্রীর মধ্যে কতজনকে হোম বা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে তা তাৎক্ষনিকভাবে জানাতে পারেননি কর্তব্যরত কর্মকর্তা।
এদিকে গত ২৪ ঘণ্টায় শাহজালাল বিমানবন্দর দিয়ে বিভিন্ন দেশ থেকে মোট ৩২টি ফ্লাইটে চার হাজার ৮৪৮ জন যাত্রী এসেছেন। তাদের মধ্যে ৬৩৭ জনকে প্রাতিষ্ঠানিক ও চার হাজার ২৪১ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।
বর্তমানে বিদেশফেরত যাত্রীদের মধ্যে যারা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে যাচ্ছেন তাদেরকে নিজ খরচে সরকার নির্ধারিত হোটেলে কিংবা বিনা খরচে সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হচ্ছে। আর হোম কোয়ারেন্টাইনে যারা যাচ্ছেন তাদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হচ্ছে।


এই বিভাগের আরো খবর