শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৩০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

মামলা তুলে না নেওয়ায় মিথ্যা অভিযোগে বাদীকে হয়রানির চেষ্টা

বিশেষ প্রতিনিধি / ২৮১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ মে, ২০২১

মামলা তুলে না নেওয়ায় মিথ্যা অভিযোগে বাদীকে হয়রানির চেষ্টা

লক্ষ্মীপুর সদরের তেওয়ারীগঞ্জের চরমটুয়া গ্রামে তানজীদ নামীয় এক বাদীকে মিথ্যা অভিযোগে ফাঁসানোর অভিযোগ উঠেছে মামলার আসামী চাঁনমিয়াগংদের বিরুদ্ধে। এর আগে মামলা তুলে নিতে বাদীকে একাধিকবার হত্যা সহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার হুমকি ধমকির অভিযোগ রয়েছে চাঁনমিয়া গংদের বিরুদ্ধে।

মঙ্গলবার অনুসন্ধানকালে স্থানীয়দের সাথে আলাপকালে জানাযায়, চাঁনমিয়াগংদের পুকুরের কিছু পোনা মাছ মারা গেছে, তবে কি কারণে এ মাছ মারা গেছে তা কারো জানা নেই এবং এ বিষয়ে নিশ্চিত করে কাউকে দায়ী করেনি এলাকাবাসি।

তানজিদের বাবা চৌধুরী জানান, পূর্ব শক্রতার জের ধরে আমাদেরকে ফঁসানোর উদ্দেশ্যই একটি মিথ্যা ঘটনা সাজাতে নিজেদের পুকুরের পোনা মাছ নিজেরাই নষ্ট করে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনায়ন করেছে।

তানজিদ জানান, ২০২০ সালে বর্ষা মৌসুমে তাদের প্রজেক্টের মাছ হোসেনগংরা অভিনব কায়দায় নিজেদের পুকুরে চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় স্থানীয় শালিস বৈঠকে তারা ক্ষতিপূরণ দিতে রাজি হলেও পরবর্তীতে ক্ষতিপুরন না পাওয়ায় ন্যায় বিচারের স্বার্থে আমি বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যজিষ্ট্রেট আদালতে মোঃ হোসেন, মোঃ হাসান, আয়াত উল্যা ও চাঁনমিয়া গংদের বিরুদ্ধে সি,আর-৮০৭ মামলা দায়ের করি। বর্তমানে মামলাটি বিচারধীন আছে। এ মামলা তুলে নিতে আসামীরা আমাকেসহ পরিবারকে হত্যা সহ বিভিন্ন মিথ্যা মামলায় জড়ানোর হুমকি ধমকি দিয়ে আসছে। তিনি বলেন, আমি কিংবা আমার পরিবারের কেউ তাদের পুকুরের মাছ মারার সাথে জড়িত নয়, হয়রানি করতে থানায় মিথ্যা অভিযোগ আনায়ন করেছে।

এ দিকে চাঁনমিয়া গংরা পুকুরের পোনা মাছ মারার বিষয়ে তানজিদের পুরো পরিবারকে দায়ী করেন।


এই বিভাগের আরো খবর