শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সাংবাদিক আ. হ. ম ফয়সল আর নেই

চলমান বাংলা ডেক্স / ১৭২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ১ মে, ২০২১

সাংবাদিক আ. হ. ম ফয়সল আর নেই

লক্ষ্মীপুরে রামগতিতে চিরনিদ্রায় শায়িত হলেন ঢাকার সাংবাদিক নেতা ও উন্নয়নকর্মী আ.হ.ম ফয়সল। শনিবার (১লা মে) বাদ যোহর রামগতি উপজেলা সংলগ্ন প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় জানাজায় অংশ নেন রামগতি পৌর মেয়র মেজবাহ উদ্দিন মেজু, ডরপের কর্মকর্তাগণ, রামগতি ও কমলনগরের সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এর আগে তিনি কক্সবাজারের উখিয়াতে বোনের বাসায় হৃদরোগে আক্রান্ত হন। পরে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল (৪১) বছর।

আ.হ.ম ফয়সল বেসরকারি উন্নয়ন সংস্থা ডরপ’র মিডিয়া ম্যানেজার, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের নির্বাহী সদস্য এবং ইউনাইটেড নিউজের সম্পাদক। গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগতির চর আলেজান্ডারে রামগতি উপজেলা পরিষদ সংলগ্ন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, মা-বাবা, স্বজন-প্রতিবেশীসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার থেকে বিভিন্ন পর্যায়ে। শোক জানিয়েছেন ঢাকায় অবস্থানরত সাংবাদিকরাও।

ব্যক্তিগত জীবনে আ.হ.ম ফয়সল একজন উন্নয়নকর্মী ও সাংবাদিক। নিজ এলাকায় সাংবাদিকতার পর যুক্ত হন ঢাকার সাংবাদিকতায়। পরিচিত হন দেশজুড়ে।

মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন তার স্বজন, বন্ধু-বান্ধবরা।


এই বিভাগের আরো খবর