শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

শ্রমজীবীদের ইফতার দিলেন ছাত্রলীগ নেতা

বিশেষ প্রতিনিধি / ১৭৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

শ্রমজীবীদের ইফতার দিলেন ছাত্রলীগ নেতা

লক্ষ্মীপুরের কমলনগরে মেঘনা নদীর ভাঙনে নিঃস্ব মানুষগুলো লকডাউনে অর্থনৈতিকভাবে বিপর্যস্ত। এ জন্য লকডাউনে স্বল্প বেতনে কাজ খুঁজে শ্রমজীবীরা সকাল থেকে রাত অবধি খাটছেন। ইচ্ছে থাকলেও রমজানে এ মানুষগুলো ভালো খাবার খেতে পারছেন না। সেসব কর্মঠ মানুষের মাঝে ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ চৌধুরী নিজ হাতে রান্না করে ইফতার বিতরণ করেছেন।

সোমবার (২৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টায় উপজেলার তোরাবগঞ্জ বাজারসহ বিভিন্ন স্থানে দুই শতাধিক শ্রমজীবীকে ইফতার দেয়া হয়। এছাড়া কমলনগর ইসলামি রিসার্চ সেন্টারের শিক্ষক-শিক্ষার্থীদের জন্যও ছাত্রলীগ নেতার হাতে রান্না করা ইফতার পাঠানো হয়। হারুন কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক।

পরিবারের সদস্যদের সহযোগিতায় হারুন নিজ হাতে ইফতারের জন্য ছোলা, পেঁয়াজু ও বেগুনি তৈরি করেন। পরে নিজেই সেগুলো মুড়ি, আপেল, মাল্টা ও খেজুরসহ প্যাকেট করেন। একা একা এসব তৈরি করতে সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত সময় লেগেছে তার। পরে বিতরণের সময় ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা তাকে সহযোগিতা করেন। 

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নিজাম হাজারী, ছাত্রলীগ নেতা সোহেল তাজ, তানজিম চৌধুরী সোহেল, সাহিন আলম রিপাদ, রোবেল হাওলাদার, শরীফ উদ্দিন, মো. রাসেল, তারেক হোসেন ও মাহমুদ হোসেন প্রমুখ।

ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ চৌধুরী বলেন, শ্রমজীবী মানুষগুলো ঝুঁকি নিয়ে পরিবারের জন্য সকাল থেকে রাত অবধি কাজ করে যাচ্ছেন। এরমধ্যেই অনেকেই রোজা রাখেন। কিন্তু ইফতারে ভালো খাবার জোটে না। এজন্য আমার সাধ্যমতো একদিনের জন্য শ্রমজীবী মানুষগুলোকে ইফতার দিয়েছি। এ কার্যক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো খবর