শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে বিরোধ জমি নিয়ে,ধর্ষণের চেষ্টার মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বিশেষ প্রতিনিধি / ১৮৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

লক্ষ্মীপুরে বিরোধ জমি নিয়ে,ধর্ষণের চেষ্টার মামলা দিয়ে হয়রানির অভিযোগ

লক্ষ্মীপুর কমলনগরে জমি নিয়ে বিরোধের জেরে কথিত এক মহিলা ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে সাজানো মামলা দিয়ে সাবেক চেয়ারম্যানকে হয়রানির অভিযোগ উঠেছে। এর আগে ওই মহিলা চরকাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের  স্ত্রীর মালিক দখলীয় জমিনে অনধিকার প্রবেশ করে স্থানীয় মাস্তানদের সহযোগিতায় তাদের ২৫ শতাংশ জমি জোরপূর্বক দখল করে নেওয়ার অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) অনুসন্ধানকালে চরকাদিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন (রাজু) গণমাধ্যমকর্মীদেরকে জানান, তার স্ত্রী জান্নাতুল খুলুদ বিগত ৩/৪/২০১২ইং তারিখে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরকাদিরা মৌজার ৪৮২ খতিয়ানের ১৭১নং দলিলে ১ একর ৪৭শতাংশ জমি খরিদ করে মালিক দখলকার হয়। উক্ত ইউপির ৬নং ওয়ার্ডের ফারুকের স্ত্রী তার শত্রুপক্ষীয় লোকজনের সহযোগিতায় অনধিকারে তার স্ত্রী’র জমিনে প্রবেশ করে ২৫ শতাংশ জমিন দখল করে বসবাস করেছে। বহুবার জমির দখল ছেড়ে চলে যেতে বললেও মহিলা ও তার স্বামী কোন কর্ণপাত করে না। ইতোমধ্যে তার স্ত্রী জমি বিক্রির সিদ্ধান্ত নিয়ে ক্রেতাদেরকে জমি দেখাতে গেলে ওই মহিলা  ক্রেতাদেরকে বিভিন্ন ভাবে প্রভাবিত করে জমিনের মালিক জান্নাতুল খুলুদগংরা নই মর্মে নানাবিধ অপপ্রচার চালায়। এতে করে ক্রেতারা জমি খরিদ করতে অসম্মতি জানায়। তিনি বলেন, এসব কার্যকলাপে স্থানীয় লোকজন কে সাথে নিয়ে কথিত মহিলাকে তাদের জমি ছেড়ে দিতে এবং অপপ্রচার থেকে বিরত থাকতে বললে এ নিয়ে তার (সাবেক চেয়ারম্যান রাজু) সাথে ওই মহিলার কথাকাটাকটি হয়। এ সুযোগে তার নির্বাচনী প্রতিপক্ষরা ওই মহিলাকে দিয়ে মিথ্যা ঘটনা সৃজন করে তার বিরুদ্ধে কমলনগর থানায় ধর্ষনের চেষ্টার অভিযোগ দায়ের করে।  তিনি হয়রানীমুলক মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবী জানান। 

স্থানীয়রা জানান, সাবেক চেয়ারম্যান পূনরায় নির্বাচন করার খবর জেনে তার শক্রপক্ষীয় লেকজন তাকে ফাঁদে ফেলে বিভিন্নভাবে হয়রানি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। কথিত ওই মহিলা চেয়ারম্যানের স্ত্রী’র খরিদীয় জমিনে জোরপূর্বক দখল করে আছে এবং জমির খরিদ্দার কোন লোক জমি দেখতে গেলে ওই মহিলা জমির বিরুদ্ধে বিভিন্ন বদনাম রটায়। এ নিয়ে মহিলার সাথে জমির মালিক জান্নাতুল খুলুদ ও চেয়ারম্যানের দ্বন্ধ লেগে আছে। তারা বলেন, এখন ফারুকের স্ত্রী জমির বিরোধকে ধর্ষণের চেষ্টার ঘটনা সাজিয়ে সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনায়ন করেছে।

এ বিষয়ে জানতে ফারুকের স্ত্রী’র সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে খুজে পাওয়া যায়নি।


এই বিভাগের আরো খবর