শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি / ৫১২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ৩ এপ্রিল, ২০২১

লক্ষ্মীপুরে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ বাজারে ১১ বছরের কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। চন্দ্রগঞ্জ থানার এস আই আব্দুর রাহিম বিষয়টি নিশ্চিত করেছে।

শুক্রবার সন্ধ্যা ৭ টার সময় চন্দ্রগঞ্জ উত্তর বাজারের পোষ্ট অফিস সংলগ্ন মহিন মিয়ার ৫ তলা বিল্ডিং এর ২য় তলায় একটি কক্ষের জানালার সাথে ফাঁস দেওয়া অবস্থায় মারিয়া আক্তার (১১) নামের একটি মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মারিয়া পাঁচপাড়া গ্রামের আহম্মদ আলী পাটোয়ারী বাড়ির কুয়েত প্রবাসী মোঃ শাহজাহানের বড় মেয়ে। তারা মহিন মিয়ার বিলিংয়ের ২য় তলায় ভাড়া থাকত। মৃত মারিয়া, তার মা ও ৮ বছরের ছোট ভাই ইবনে ওবায়েদ আরিয়ান এই ৩ তারা এই বাসায় থাকত। মারিয়া স্থানীয় আলহ্বাজ ইব্রাহিম মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী বলে জানা যায়।

মারিয়ার মা জানায় দুপুরে খাবার শেষে মারিয়া একা ঐ রুমে যায়, আমি আর আরিয়ান আমাদের রুমে ঘুমিয়ে পড়ি। আসরের নামাযের সময় মারিয়াকে নামায পড়ার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ পাই নাই। পরে স্থানীয় লোক জনকে ডেকে আনি এবং বাহিরের জানালা দিয়ে তারা দেখে মারিয়া ঝুলে আছে। পরে পুলিশে খবর দিলে চন্দ্রগঞ্জ থানার এস আই আব্দুর রাহিম সঙ্গীয় ফোর্সসহ এসে দরজা ভেঙ্গে ঘটনার সত্যতা দেখে।

ঘটনা শুনার সাথে সাথে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক ঘটনার স্থলে পোঁছায় এবং লক্ষ্মীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল ) মিমতানুর রহমান ঘটনারস্থল পরিদর্শন করেন। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মেয়েটি আত্ন-হত্যা করেছে। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে লাশটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়।


এই বিভাগের আরো খবর