শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচনে নয়নসহ ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ

বিশেষ প্রতিনিধি / ৩৭৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ২২ মার্চ, ২০২১

বহুল আলোচিত সাবেক সাংসদ শহিদ ইসলাম পাপুলের শুন্য পদে জাতীয় সংসদ লক্ষ্মীপুর-২ রায়পুর ও সদর আংশিক আসনের উপ- নির্বাচনে যাছাই বাছাই শেষে আওয়ামী লীগ, জতীয়পার্টি ও বাংলাদেশ কংগ্রেস প্রার্থীসহ ৩ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছে রিটানিং অফিসার ও কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ দুলাল তালুকদার।

শুক্রবার(১৯ মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিস কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতিতে এ ঘোষণা দেন। এ সময় তাকে সহযোগিতা করেন, সদর আংশিক সহকারী রিটার্নিং অফিসার জাহাঙ্গীর হোসেন।

তিনজন প্রার্থীর মধ্যে রয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী শেখ মোহা. ফায়েজ উল্যাহ শিপন এবং বাংলাদেশ কংগ্রেস থেকে মো. আবুল কালাম আজাদ বাবুল।

আগামী ২৪ মার্চ প্রার্থী পদ প্রত্যাহার, ২৫ মার্চ প্রতীক বরাদ্ধ এবং ১১ই এপ্রিল ইভিএম পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত ২৮ জানুয়ারি মানব পাচার ও ঘুষ কেলেংকারীর মামলায় সংসদ সদস্য কাজী শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি আসনটি শুন্য ঘোষণা করে গত ৩ মার্চ ওই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

লক্ষ্মীপুর-২ আসনটি লক্ষ্মীপুর সদর উপজেলার ৯টি ইউনিয়ন, রায়পুর পৌরসভা ও রায়পুর উপজেলার ১০টি ইউনিয়ন নিয়ে গঠিত। এই আসনে মোট ১৩২টি ভোট কেন্দ্রের মাধ্যমে ৪ লাখ ২ হাজার ৯৬৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


এই বিভাগের আরো খবর