শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

টিকা নিতে না পারা শিক্ষকদের জন্য নতুন উদ্যোগ

বিশেষ প্রতিনিধি / ৪১৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শনিবার, ২০ মার্চ, ২০২১

টিকা নিতে না পারা শিক্ষকদের জন্য নতুন উদ্যোগ

৪০ বছরের কম বয়সী শিক্ষক-কর্মচারীদের সুরক্ষা অ্যাপ ও সার্ভারে নিবন্ধন শুরু হলেও কিছু শিক্ষক-কর্মচারী এখনো টিকা নিতে পারেননি। সুরক্ষা ওয়েবসাইটে নিবন্ধন করতে সমস্যায় পড়া শিক্ষকদের সমস্যা সমাধানে উদ্যোগ নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। এসব শিক্ষকের টিকা গ্রহণ নিশ্চিত করতে তাঁদের তথ্য চেয়েছে মাউশি । নির্ধারিত গুগল ফরমে শিক্ষকদের তথ্য অন্তর্ভুক্ত করতে বলা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার মাউশি এ-সংক্রান্ত এক আদেশ জারি করেছে।

শিক্ষা অধিদপ্তর বলছে, forms.gle/nGYYzSsEYy6MFTZ89 লিংকে প্রবেশ করে শিক্ষকদের তথ্য দিতে হবে। এ ক্ষেত্রে বিভাগ, জেলা, উপজেলা, প্রতিষ্ঠানের নাম, ইআইআইএন, প্রতিষ্ঠানের ধরন, শিক্ষক-কর্মচারীর নাম, পদবি, এনআইডি নম্বর, জন্মতারিখ, মোবাইল নম্বর ও ই-মেইল এই ফরমে অন্তর্ভুক্ত করতে হবে ।

৪০ বছরের কম বয়সী যেসব শিক্ষক-কর্মচারী সুরক্ষা ওয়েবসাইটে নিবন্ধন করতে সমস্যায় পড়ছেন, তাঁদের ২২ মার্চের মধ্যে নির্ধারিত লিংকে প্রবেশ করে হালনাগাদ তথ্য পাঠাতে বলা হয়েছে। এ তথ্যের ভিত্তিতে সুরক্ষা ওয়েবসাইটে নিবন্ধন সমস্যার সমাধানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পরে শিক্ষক-কর্মচারীরা সুরক্ষা ওয়েবসাইটে নিবন্ধন করতে পারবেন।

এর আগে ১১ মার্চ শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছিল, সরকারি বেসরকারি স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের এনআইডির তথ্য ইতিমধ্যে সফটওয়্যারে অন্তর্ভুক্ত করা হয়েছে। সুরক্ষা ওয়েবসাইটে করোনা ভ্যাকসিন নিবন্ধন ফরম পূরণ করে শিক্ষক-কর্মচারীদের নিজ নিজ এনআইডি দিয়ে নিবন্ধন করা শুরু হয়েছে। সব শিক্ষককে করোনা টিকা নেওয়ার নির্দেশ দিয়েছিল শিক্ষা মন্ত্রণালয়।


এই বিভাগের আরো খবর