শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

নিউজিল্যান্ডের দুঃসংবাদ বাংলাদেশের সুসংবাদ!

বিশেষ প্রতিনিধি / ২১৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

নিউজিল্যান্ডের দুঃসংবাদ বাংলাদেশের সুসংবাদ!

নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশ ক্রিকেট দল আরও একটি সুখবর পেল। নিউজিল্যান্ডের তারকা ব্যাটসম্যান রস টেইলর চোটাক্রান্ত হয়ে মাঠের বাইরে, টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছে তিন ম্যাচের প্রথম ওয়ানডেতে খেলতে পারবেন না হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া টেইলর।  

শনিবার ডানেডিনে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। সিরিজের প্রথম ম্যাচে খেলা হচ্ছে না নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ও দলটির তারকা ব্যাটসম্যান রস টেইলরের। তার পরিবর্তে দলে ফেরানো হয়েছে অকল্যান্ড অ্যাসেসের ব্যাটসম্যান মার্ক চ্যাপম্যানকে। 

রোববার অনুশীলনে ফিল্ডিংয়ের সময়ে চোট পান রস টেইলর। তার চোট নিয়ে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেছেন, বাড়তি সতর্কতার জন্য রস টেইলরকে  প্রথম ওয়ানডে খেলার অনুমতি দেয়া হচ্ছে না, তবে আমরা আশাবাদী মঙ্গলবার হেগলি ওভালে সিরিজের দ্বিতীয় ওয়ানডে খেলতে পারবেন টেইলর।

গত ৯ মার্চ কনুইয়ের চোটে পড়ে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে যান নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক ও বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন। এবার সেই একই কারণে ছিটকে গেলেন রস টেইলর।

নিউজিল্যান্ডের তারকা দুই ব্যাটসম্যান খেলতে না পারাটা নিশ্চয়ই হতাশার। তবে টাইগারদের জন্য এটা স্বস্তির খবর। যে নিউজিল্যান্ড দলকে তাদের ঘরের মাঠে অতীতে টেস্ট ওয়ানডে ও টি-টোয়েন্টির কোনো ফরম্যাটেই হারাতে পারেনি টাইগাররা, সেই দলের দুইজন তারকা ক্রিকেটার ছিটকে যাওয়ায় জয়ের পথ কিছুটা হলেও সহজ হলো তামিম ইকবালের নেতৃত্বাধীন দলের জন্য। 

এখন মাঠের পারফরম্যান্সে নিজেদের প্রমাণ করতে পারলেই হয়তো নিউজিল্যান্ডের মাঠে প্রথম জয়ের দেখা পেতে পারে বাংলাদেশ দল।


এই বিভাগের আরো খবর