শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর-২ আসনের আ’লীগের এমপি প্রার্থী নয়নকে ফুলেল শুভেচ্ছায় বরণ

জহির উদ্দিন মাহমুদ / ২৩৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১

লক্ষ্মীপুর-২ আসনের আ’লীগের এমপি প্রার্থী নয়নকে ফুলেল শুভেচ্ছায় বরণ

জাতীয় সংসদের লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আশিংক) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দলের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বর্ডার বাজার এলাকায় ঢাকা থেকে নয়নের গাড়ী বহর এসে পৌঁছালে হাজারো নেতাকর্মী তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন। এসময় তৃণমূলকে মূল্যায়ন করে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে মনোনয়ন দেয়ায় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান নেতাকর্মীরা ।
পরে নেতাকর্মীদের সাথে নিয়ে রায়পুর উপজেলা পরিষদ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

পরে রায়পুর পৌর শহরের প্রধান সড়কে ও সদর উপজেলার দালালবাজার এলাকায় পৃথক পথ সমাবেশে যোগ দেন তিনি। এসময় তাকে দলীয় মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রদর্শন করে নয়ন বলেন, বিগত দিনে রায়পুর উপজেলা অনেক অবহেলার শিকার হয়েছে। তাই আগামী দিনে দ্বিগুণ অর্থায়নের মাধ্যমে উন্নয়নের দিক থেকে পিছিয়ে পরা রায়পুর উপজেলকে এগিয়ে আনতে হবে। তিনি আরও বলেন, আগামী ১১ই এপ্রিল জাতীয় সংসদের যে উপ-নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে তা অবাধ, সুষ্ঠ, নিরোপেক্ষ ও প্রতিদন্ধিতা মূলক নির্বাচনের মাধ্যমে আমরা এই আসনে নির্বাচিত হতে চাই। এই জন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করা আহবান জানান তিনি।

উল্লেখ্য : গত ২৮ জানুয়ারি মানব পাচার মামলায় কাজী শহীদ ইসলাম পাপুলকে সাজা দেয় কুয়েতের একটি আদালত। এরপর ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শুন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। গত ৩ মার্চ ওই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী আগামী ১৮ মার্চ মনোনয়ন জমা দেয়ার শেষ তারিখ ও ১৯ মার্চ যাচাই বাছাই আর ১১ এপ্রিল ভোট অনুষ্ঠানের কথা রয়েছে। এ আসনে নৌকার প্রার্থী ছাড়াও জাতীয় পার্টি থেকে শেখ ফয়জুল্লাহ শিপনকে লাঙ্গল প্রতীকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে বলে জানা যায়।


এই বিভাগের আরো খবর