শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে ধ্রুপদী ক্লাবের যাত্রা শুরু

বিশেষ প্রতিনিধি / ১৮৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

লক্ষ্মীপুরে ধ্রুপদী ক্লাবের যাত্রা শুরু

লক্ষ্মীপুরে যাত্রা শুরু করলো ‘ধ্রুপদী ক্লাব’ নামের একটি ক্রীড়া সংগঠন। এ উপলক্ষ্যে গত রবিবার জেলার রায়পুর উপজেলার মধ্য সাগরদী এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জার্সি উন্মোচনের মাধ্যমে ক্লাবটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিরা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মধ্য সাগরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মধ্য সাগরদী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক বাহারুল আলম, রায়পুর প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুল করিম সাজু, সমাজ সেবক আনোয়ার হোসেন, জাকির হোসেন চৌধুরী, মনির হোসেন (ডা. মনির), আব্দুল গণি, মো. হানিফ ও সোহেল পাটোয়ারী সহ আরো অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা ধ্রুপদী ক্লাবের সাফল্য কামনা করে প্রয়োজনীয় সহয়তার আশ্বাস দেন।

প্রতিষ্ঠার বিষয়ে ক্লাবের সদস্য সাগর ওয়াহিদ ফরহাদ বলেন, আমরা জানি স্বাস্থ্যই সকল সুখের মূল। স্বাস্থ্য ভালো না থাকলে শরীর ও মন কিছুই ভালো থাকে না। আর ক্রীড়াই মানুষের দেহকে সুস্থ আর মনকে চাঙা রাখে। এজন্য সুস্থ্য জীবনযাপন করতে হলে খেলাধুলার প্রয়োজন।

তিনি আরো বলেন, তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে ধ্রুপদী ক্লাবের যাত্রা। তাছাড়া, আমরা বিশ্বাস করি শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোনো বিকল্প নেই।


এই বিভাগের আরো খবর