শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে ২৫ দোকান আগুনে পুড়ে ছাই : ব্যবসায়ী হাসপাতালে

রায়পুর প্রতিনিধি / ৩৩২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

লক্ষ্মীপুরে ২৫ দোকান আগুনে পুড়ে ছাই : ব্যবসায়ী হাসপাতালে

লক্ষ্মীপুরের রায়পুরে আগুনে ২৫ দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৯ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এঘটনায় সহ্য করতে না পেরে লোনের টাকায় ব্যবসায়ী মোঃ সবুজ হর্দযন্ত্রক্রীয়া বন্ধ হলে তাকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার মধ্যরাত ৩টার দিকে (২ মার্চ) উপজেলার উত্তর চরবংশী ইউপির মেঘনা উপকুলীয় অঞ্চল খাসেরহাট বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

রায়পুর ফায়ার স্টেশনের ইনচার্জ ওয়াসি আজাদ বলেন, শনিবার রাত ৩টার দিকে আবু তাহেরের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। দোকানঘরগুলো কাঠ ও টিনের হওয়ায় মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে স্থানীয় জনগণের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আগুনে আবদুল বারেক, আবদুল গনি, সুজন সরকার, ইউসুফ মাঝি, বাচ্চু গাজি, শাহজাহান, মোঃ সুমন, দুলাল মালতিয়া, মোঃ সুজন, আইয়ুব আলী আকন্দ, আবদুল কাদের, শাহ আলম মাঝি, আবু তাহের, মোঃ মোস্তফা, নুর মোহাম্মদ, মোঃ শাহজালাল, রাসেল কারি, মোঃ সোহাগ, মুজাম্মেল, আবুল খায়ের, সবুজ বেপারি, আবদুল কাদের, মোস্তফা বেপারি ও খোরশেদ মুন্সিসহ ২৫ দোকান পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী বাচ্চু গাজি ও নুর মোহাম্মদ বেপারি বলেন, আমাদের ২৫টি দোকান পুড়ে যাওয়ায় ব্যবসায়ীদের প্রায় দুই কোটি টাকার ক্ষতি হয়েছে। অধিকাংশ ব্যবসায়ীই বিভিন্ন ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা করছেন। সরকার ক্ষতিগ্রস্ত এসব ব্যবসায়ীকে সহযোগিতা না করে তা হলে তাদের পথে বসতে হবে।

রাযপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী বলেন, আগুনের ঘটনা শুনেই ভোর ৪টার দিকে ইউপি চেয়ারম্যান ও পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যাই। ক্ষতিগ্রস্থদের শান্তনা দেয়া হয়েছে। তাদেরকে যতটুকু সম্ভব সহযোগিতা চেষ্টা করা হবে।


এই বিভাগের আরো খবর