শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর চররমনীতে ওয়ার্ডভিত্তিক উন্নয়নে উম্মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি / ৫১৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

লক্ষ্মীপুর চররমনী ইউনিয়নে ওয়ার্ডভিত্তিক উন্নয়নের লক্ষ্যে উম্মক্ত আলোচসভা অনুষ্ঠিত হয়। এতে সফলতার আশার কথা জানালেন স্থানীয় জনগন।
ইউনিয়নের ১নং ওয়ার্ড হতে স্থানীয় বাসিন্দাদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এ সময় ওয়ার্ডের  বাসিন্দারা সরাসরি উপস্থিত হয়ে এলাকার সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে উম্মুক্ত আলোচনা করেন।
মঙ্গলবার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আবদুল হক উচ্চবিদ্যালয়ে উম্মুক্ত আলোচনা সভায় ইউনিয়নের সচিব মোঃ আবুল বাছের এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবু ইউসুফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ স্বপন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সদস্য এবিএম মিজানুর রহমান, মোস্তাফিজুর রহমান টিপু ও সাংবাদিক জহির উদ্দিন মাহমুদ প্রমুখ।
এ সময় চেয়ারম্যান জানান, প্রতিটি ওয়ার্ডে জনগণের কাছ থেকে সরাসরি সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের কথা শুনে কার্যকরী পদক্ষেপ নেওয়া হবে। তিনি বলেন, গেল বছর হঠাৎ বন্যার কারণে ইউনিয়নের রাস্তাগুলো ব্যাপক ক্ষতি হয়েছে। ইতিমধ্যে ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে ক্ষতিগ্রস্থ রাস্তাগুলো সংস্কার কাজ করা হয়েছে, নতুন কয়েকটি রাস্তা নির্মিত হয়েছে। কিছু প্রকল্পের কাজ চলমান আছে।
স্থানীয়দের মধ্যে নুর মোহাম্মদের ছেলে জহিরুল ইসলাম, আবদুল আজিজের ছেলে হযরত আলী, আবদুল বারেক সর্দারের ছেলে ফজর আলী সর্দার জানান, ওয়ার্ড ভিত্তিক এ ধরণের উম্মুক্ত সভা করায় আমাদের অসুবিধার কথাগুলো সরসরি জানাতে পারছি। চেয়ারম্যান আমাদের সমস্যাগুলো গুরুত্বের সাথে শুনছে। এতে এলাকাবাসি সুফল পাবে বলে তারা আশা প্রকাশ করেন।


এই বিভাগের আরো খবর