শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যক্তির লাশ উদ্ধার।

রায়পুর প্রতিনিধি / ২৫১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরের রায়পুরে এক ব্যক্তির লাশ উদ্ধার।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় আতাউর রহমান জোটন (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ি। আতাউর রহমান জোটন উপজেলার দক্ষিণ চর আবাবিল ইউনিয়নের ২নং ওয়ার্ডের টাকুয়ার চর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। গতকাল রাতে পাশের একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এঘটনায় নয়ন (৫৫) নামে এক মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত দুই দিন আগে আতাউর রহমান জোটন নিজ বাড়ি থেকে কাউকে কিছু না জানিয়ে উধাও হয়ে যায়। বাড়ি ফিরে না আসায় তার ছোট বোন রায়পুর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত ছিলেন। গতকাল রাতে পাশের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় জোটনকে উদ্ধার করে পুলিশ। তার মৃত্যু নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যায়। মৃতের স্বজন আতিক জানান, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নয়ন (৫৫) নামে এক মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট দেখে বলা যাবে এটি কি পরিকল্পিত হত্যা নকি অন্য কিছু। ময়না তদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরো খবর