শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

বিএনপিতে যোগ দিলেন আ.লীগের শতাধিক নেতাকর্মী

নাটোর প্রতিনিধি / ৩২৭ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১
বিএনপিতে যোগ দিলেন আ.লীগের শতাধিক নেতাকর্মী
নাটোরে আওয়ামী লীগ ছেড়ে শতাধিক নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ও সাবেক ইউপি সদস্য মো. সুরুজ আলীর নেতৃত্বে আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মী বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলুর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপিতে যোগদান করেছেন। যোগদান অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউসুফ আলী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাজেদ মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের বিএনপিতে স্বাগত জানিয়ে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দেশে ভয়াবহ আওয়ামী দুঃশাসন চলছে। এই দুঃশাসন থেকে রক্ষা পেতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার বিকল্প নেই।

দুলু আরও বলেন, বিএনপি দেশের বৃহত্তম রাজনৈতিক দল। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে মানুষের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম অব্যাহত রেখেছে। জনগণের বিজয় খুবই সন্নিকটে বলেও মন্তব্য করেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।


এই বিভাগের আরো খবর