শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি / ২১৮ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরে নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা

লক্ষ্মীপুরে নবাগত জেলা প্রশাসককে সংবর্ধনা ও শিক্ষার গুনগত মানোয়ন্নয়ে করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে লক্ষ্মীপুর সরকারী কলেজের উদ্যোগে কলেজ মিলনায়তনে শিক্ষার গুনগত মানোয়ন্নয়ে করনীয় শীর্ষক এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।
লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মাহবুবুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর প্রসূন চন্দ্র মজুমদার, রামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর উমেশ কুমার লোধ ও অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) মো. শফিকুজ্জামান ভূঁইয়া।

সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন, কলেজের বাংলা বিভাগের প্রধান মাহমুদ ফতিহুল কাদির। ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক গিয়াস উদ্দিন আহম্মেদ ভূঁইয়ার সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার মো. আবদুল মতিন, অনুষ্ঠানের আহবায়ক প্রফেসর বিপ্লব কুতার সাহা, শিক্ষক পরিষদের সম্পাদক ড. মো. মাজহারুল হক ও প্রফেসর খন্দকার ইউছুফ হোসেন ও দত্তপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. বোরহান উদ্দিনসহ অনেকে।

এসময় বক্তরা, শিক্ষার গুনগত মানোয়ন্নয়ে শিক্ষকদের যুগোপযোগী প্রশিক্ষণের ব্যবস্থা করা, প্রযুক্তিগত নির্ভরতা বৃদ্ধি করা ও গবেষণা কর্মের উপর গুরুত্বারোপ করেন। পাশাপাশি মানসম্মত শিক্ষা নিশ্চিতে শিক্ষকদের সুযোগ-সুবিধা প্রদানের উপর মত প্রকাশ বক্তারা।

অনুষ্ঠানে লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দকে শিক্ষক পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া, ক্রেস্ট ও বই উপহার দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থি ছিলেন।


এই বিভাগের আরো খবর