শিরোনাম:
পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে পএিকা হকারদের মাঝে কম্বল বিতরণ

জহির উদ্দিন মাহমুদ / ৩৩২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরে পএিকা হকারদের মাঝে কম্বল বিতরণ

লক্ষ্মীপুর জেলায় কর্মরত পত্রিকা হকারদের মাঝে স্থানীয় দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার পক্ষ থেকে শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ করা হয়েছে। ০২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বিকেলে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ী করিম টাওয়ার পত্রিকা অফিস কার্যালয়ে এই উপলক্ষে বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো: আবদুল মালেক, লক্ষ্মীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: জহির উদ্দিন, দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া,নির্বাহী সম্পাদক মো:রবিউল ইসলাম খান,লক্ষ্মীপুর রহমানিয়া প্রেস (পত্রিকা এজেন্সী) ব্যবস্থাপক মো: রাকিব হোসেন,সাংবাদিক জাহাঙ্গীর হোসেন লিটন,তাপস সাহা,সোহেল রানা প্রমুখ।
আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ হকারদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে খাতা,কলম,স্কেল ও অন্যান্য উপকরণসহ কম্বল বিতরণ করা হয়।


এই বিভাগের আরো খবর