শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

সীমান্ত অতিক্রমকালে গ্রেফতার ১২

ঝিনাইদহ প্রতিনিধিঃ  / ২৩৬ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় নারী পুরুষ ও শিশুসহ ১২ জনকে গ্রেফতার করেছে বিজিবি। শুক্রবার (২৯ জানুয়ারি) বিকাল ৪টার দিকে শ্যামকুড় সীমান্তের সেজিয়া একাশিপাড়া মোড় থেকে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে চারজন পুরুষ, চারজন নারী ও চারজন শিশু রয়েছে। তাদের বাড়ি শরিয়তপুর, বান্দরবান ও ঢাকা জেলায়।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়ানের পরিচালক লে. কর্ণেল কামরুল আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সম্প্রতি অবৈধভাবে সীমান্ত অতিক্রমের চেষ্টার ঘটনা একটু বেড়েছে। তবে আমরা সার্বক্ষণিক কঠোর নিরাপত্তা ব্যবস্থা রেখেছি প্রতিটি সীমান্ত এলাকায় যেন কেউ অবৈধ সুযোগ কাজে লাগাতে না পারে।

উল্লেখ্য, ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে অনুপ্রবেশের সময় দুই নারীসহ আটজনকে গ্রেফতার করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) রাত ১২টার দিকে শ্যামকুড় সীমান্তের সেজিয়া একাশিপাড়া থেকে তাদের আটক করা হয়।


এই বিভাগের আরো খবর