শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে ‘কিশোর গ্যাং’সহ বিভিন্ন অপরাধ দমনে ওসির নেতৃত্বে বিট পুলিশিং মহড়া

রায়পুর প্রতিনিধি / ৩৩১ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরের রায়পুর থানার ওসির আবদুল জলিল বিট পুলিশিং মোহড়া দিতে গিয়ে যুবকদের উদ্দেশ্যে বলেন, 
অযথা যেখানে-সেখানে আড্ডা দেয়া যাবেনা, সন্ত্রাসি কর্মকান্ড করা যাবে না, ইভটিজিং করা যাবে না এবং অসহায় মানুষের সেবায় এগিয়ে আসতে হবে। তাহলেই ভালো ও মডেল উপজেলা উপহার দিতে পারবো। বুধবার (২৭ জানুয়ারী) দিনব্যাপি অফিসারদের নিয়ে রায়পুর উপজেলার বিভিন্ন এলাকায় মোহড়া গিয়ে থাকেন।

সম্প্রতি-বিট পুলিশিং এর এ কার্যক্রম উপজেলার জনসাধারণের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। ৭ মাস আগে ওসি হিসেবে যোগ দেন আবদুল জলিল। তারপরেই প্রশংসিত হচ্ছে তার নানা কর্মকাণ্ড। এই উদ্যোগের কারণে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ব্যাপক পরিচিতি পাচ্ছেন।

ওসি জানান, ‘মুজিব বর্ষে স্লোগান হচ্ছে ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’’। মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি মহোদয় চাচ্ছেন, পুলিশ আরও জনবান্ধব হোক। পুলিশিং সেবা জনতার দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে রায়পুরে ১৩টি বিট পুলিশিং আজকের কার্যক্রম। বিটের দায়িত্বরত অফিসারগন প্রতিদিন নিজ নিজ বিট এলাকায় কিশোর গ্যাং প্রতিরোধসহ এ কার্যক্রম অব্যহত রাখবেন। যেকোন সমস্যা দ্রুত সেবা পেতে আপনার এলাকার বিট অফিসারকে অবহিত করার পরামর্শ দেয়াা হয়েছে।


এই বিভাগের আরো খবর