শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৮:৪২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে তিন ইটভাটায় জরিমানা

বিশেষ প্রতিনিধি / ৩৯০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

লক্ষ্মীপুর তেওয়ারীগঞ্জে তিন ইটভাটায় জরিমানা

লক্ষ্মীপুরে অবৈধভাবে গড়ে ওঠা তিন ইটভাটার মালিককে ভ্রাম্যমান আদালত ৮০হাজার টাকা জরিমানা করেছে। সেই সাথে ভাটা ৩টি ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

সোমবার বিকেল পর্যন্ত  লক্ষ্মীপুর সদরের তেওয়ারীগঞ্জ এলাকায় এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের  নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার  মোঃ মুকবুল হোসেন।

বৈধ কাগজপত্র না থাকায় সংসার ব্রিকসকে ৫০ হাজার,একতা ব্রিকসকে ১০ হাজার, হাজী ব্রিকস কে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয় এবং ইটভাটাগুলোর সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়।

নির্বাহী ম্যজিস্ট্রেট মোঃ মুকবুল হোসেন জানান, ইট প্রস্তুত ও ভাটা নিয়ন্ত্রণ আইনে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এই অভিযানের লক্ষ্য হচ্ছে অবৈধভাবে পরিচালিত ফিক্সড চিমনির সব ইটভাটা ধ্বংস করা। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


এই বিভাগের আরো খবর