শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:৩২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরের রায়পুরে ওসি আবদুল জলিলের কম্বল বিতরণ

এম জেড মাহমুদ / ৩১৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরের রায়পুরে গভীর রাতে ছিন্নমূল ও শীতার্ত মানুষ খুঁজে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন থানার ওসি আবদুল জলিল। সম্প্রতি রায়পুর পৌর শহরের বিভিন্ন স্থান ঘুরে শীতার্তদের মাঝে বেশকিছু কম্বল বিতরণ করেন তিনি।

শীতে ছিন্নমূল ও শীতার্ত মানুষের দুর্ভোগ এবং কষ্টের কথা চিন্তা করে নিজ উদ্যোগে শহরের বাসষ্ট্যান্ড, মহিলা কলেজ মোড়, সরকারি হাসপাতাল এলাকা, মুড়ি হাটা, নতুন বাজার, পৌর কার্যালয়ের সামনে, পেট্রলপাম্প এলাকায় ঘুরে ঘুরে ছিন্নমূল ও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন রায়পুর থানার ওসি আবদুল জলিল। এ সময় তার সাথে থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ওসি আবদুল জলিল বলেন, ছিন্নমূল ও শীতার্ত মানুষের দূর্ভোগ ও কষ্টের কথা চিন্তা করে বিবেকের তাড়নায় গত কয়েক রাতে শহরের বিভিন্ন এলাকা ঘুরে পথে ঘাটে শুয়ে থাকা বেশ কিছু মানুষকে কম্বল দিয়েছি। তিনি সমাজের বিত্তবানদেরকেও অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান। এছাড়াও ওসি জলিল রায়পুরে যোগদানের পর থেকে জনসচেতনতামূলক কার্যক্রমসহ বিভিন্ন মানবিক কাজের জন্য ব্যাপক প্রশংসিত হন।


এই বিভাগের আরো খবর