শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে পরশ ও নিখিলের রোগ মুক্তির কামনায় দোয়া ও মিলাদ

বিশেষ প্রতিনিধি / ২৪৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে পরশ ও নিখিলের রোগ মুক্তির কামনায় দোয়া ও মিলাদ

রাজিবুল হক রনি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের দুই কর্ণধর, মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন মাননীয় চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলর আশু রোগ ও দীর্ঘায়ু কামনায়

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানার কসাইটুলী জামে মসজিদ, কসাইটুলী, বংশালে দোয়া ও মিলাদ মাহফিল ২ শে জানুয়ারী ২০২১ইং রোজ বুধবার বাদ আসর অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা, যুবরতœ, যুবসমাজের অহংকার আহম্মদ উল্লাহ মধুর সার্বিক তত্বাবধায়নে ও অর্নিল আহমেদ রাজ্জাব এর সার্বিক সহযোগিতায় ও ব্যবস্থাপনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- হাজী মোঃ সেলিম (মাননীয় সংসদ সদস্য, ঢাকা-৭) উপদেষ্টা-ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগ

বিশেষ অতিথি হিসাবে যারা ছিলেন- আবু সাঈদ মোল্লা, সহসভাপতি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ। শেখ রবিউল ইসলাম, সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। আলহাজ্ব এম.এ. কে আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ নেতা। ইসমাঈল হোসেন তপু, সাবেক সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ।

শেখ মোঃ আলমগীর কাউন্সিলর ৩১নং ওয়ার্ড, সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। ফিরোজ উদ্দিন সায়মন, অর্থ সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

গত ১৪ই জানুয়ারী ২০২১ইং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের মানবিক যুবলীগের কর্ণধর শেখ ফজলে শামস্ পরশ সামান্য অসুস্থ হয়। আল্লাহর দরবাওে উভয় নেতার জন্য রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মানবিক ও মানবতার যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা, যুবরতœ, যুবসমাজের অহংকার আহম্মদ উল্লাহ মধু বলেন প্রতিটি ঘরে ঘরে যুব সমাজ, তরুণ সমাজ ও নতুন প্রজন্মকে দুই হাত তুলে এই দুই নেতার জন্য দোয়ার আহবান জানান।

মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্বনেত্রী, মমতাময়ী মা, জননেত্রী শেখ হাসিনা ও ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র শেখ ফজলে নুর তাপস এর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ কামনা করে দোয়া করা হয়।

অচিরেই আমাদের নেতারা আমাদের মাঝে ফিরে আসবে মানবিক কাজ করার জন্য।


এই বিভাগের আরো খবর