শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

লক্ষ্মীপুরে হামদর্দ’র কর্মী হুমায়ুন নিখোঁজ

এম জেড মাহমুদ / ২২৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

লক্ষ্মীপুরে হামদর্দ’র কর্মী হুমায়ুন নিখোঁজ

লক্ষ্মীপুরে নিখোঁজের দ্বিতীয় দিনেও সন্ধান মেলেনি মো. হুমায়ুন কবির (৩০) নামে এক হামদর্দ কর্মীর। তিনি সদর উপজেলার বাঙাখাঁ ইউনিয়নের অলিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং হামদর্দ ল্যাবরেটরীজ’র ঢাকাস্ত মেঘনাঘাট নিউ টাউন এলাকার উৎপাদন কর্মী হিসেবে কাজ করেন। এঘটনায় শনিবার (৯ জানুয়ারী) বিকেলে হুমায়ুনের বাবা লক্ষ্মীপুর সদর থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন।

এর আগে শুক্রবার বিকেলে বাড়ি থেকে জকসিন বাজার আসার পথে নিখোঁজ হন তিনি। বিভিন্ন স্থানে খোজাখুজি করেও সন্ধান পায়নি পরিবার।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত দুই মাস পূর্বে হামদদ কর্মী হুমায়ুনের সাথে সদর বাঁঙাখা ইউনিয়নের অলিপুর গ্রামের পাশ্ববর্তী আলা উদ্দিনের মেয়ে খাদিজা বেগমের বিয়ে হয়। নতুন বৌ ঘরে তুলতে গত ২৭ ডিসেম্বর ছুটি নিয়ে গ্রামের বাড়ি আসেন হুমায়ুন। রীতি মেনে ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে নতুন বৌ ঘরে তুলেন তিনি। কিন্তু হঠাৎ করেই গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে নিজ প্রয়োজনে বাড়ি থেকে জকসিন বাজারের উদ্দেশে রওনা হয়ে নিখোঁজ হন হুমায়ুন। পরে রাতে তার ব্যবহৃত ০১৭৩৮৮০৫৪৮৬ মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করেও বন্ধ পাওয়া যায়। এসময় আত্মীয়-স্বজনসহ বিভিন্ন স্থানে খোজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবারটি। এনিয়ে হুমায়ুনের অনুপুস্থিতিতে নববধুসহ পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়েছে। উপায় না পেয়ে তারা থানায় ডায়েরী করেছেন।
সূত্রে আরো জানা যায়, নিখোজের সময় হুমায়ুনের গায়ে ফুলহাতা শার্ট ও পরোনে জিন্সের ফ্যান্ট ছিলো। তার মাথায় চুল কম, গায়ের রং- শ্যাম বর্ণের এবং উচ্চতায় ৫ ফুট ৫ ইঞ্জি। কোন হৃদয়বান ব্যক্তি হুমায়ুন কবিরের সন্ধ্যান পেলে পরিবারের নাম্বার-০১৪৮৩৩৯০২৫, ০১৭৭৭৬৪৫৬৩৭ বা সংশ্লিষ্ট থানায় জানানোর অনুরোধ করা হয়।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজের কারন জানা যায়নি। তবে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারে ইতোমধ্যে মোবাইল প্রযুক্তির মাধ্যমে তার সন্ধানের চেষ্টা করা হচ্ছে।


এই বিভাগের আরো খবর