শিরোনাম:
স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন গাছের পাতা বিক্রি করে বছরে আয় ১২ লাখ টাকা জেগে উঠেছে সমুদ্রগর্ভের ‘ঘুমন্ত দানব’
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:৪১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

৭৫ হাজার টাকা বিকাশের পর জানা গেল নারীর কাছে টাকা নেই

হাজীগঞ্জ প্রতিনিধি / ৪১০ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

৭৫ হাজার টাকা বিকাশের পর জানা গেল নারীর কাছে টাকা নেই

হাজীগঞ্জ বাজারে আনিকা নামক এক মহিলা বিকাশ প্রতারককে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যায় হাজীগঞ্জ পশ্চিম বাজারের পৌর বিপণিবিতান মার্কেটে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার এসআই মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান এবং তাকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যান।

মার্কেটের সাধারণ সম্পাদক মানিক জানান, ঘটনার সময় আনিকা মিম নামের ওই মহিলা মার্কেটের ব্যবসায়ী সোহেলের চায়না রেক্সিন এবং বিকাশ এজেন্টের দোকানে এসে ৭৫ হাজার টাকা বিকাশ করার জন্য আসে। দোকানদার ৭৫ হাজার টাকা ক্যাশ দেয়ার জন্য বললে মহিলাটি জানায়- আমার কাছে ক্যাশ আছে আপনি বিকাশ করেন।

দোকানের মালিক তিনবারে ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা সেন্ড করার পর টাকা চাইলে সে টাকা নেই বলে জানায়। তার সাথে কথাকাটাকাটির একপর্যায়ে এ ঘটনায় আশপাশের ব্যবসায়ীরা জড়ো হন।

খবর পেয়ে ঘটনাস্থলে গণমাধ্যমকর্মীরা পৌঁছেন এবং তার সঙ্গে আর কারা জড়িত জানার চেষ্টা করেন। আটককৃত নারীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হাজীগঞ্জ বাজারের জনৈক ব্যবসায়ী মিলাদ হোসেন নামের এক ব্যক্তিকে তার বাবা বলে পরিচয় দেয়।

কিন্তু তার বাবা বলে পরিচয় দেওয়া লোকটিকে ফোন দিয়ে জিজ্ঞেস করলে সে তার মেয়ে নয় বলে জানায়। তখন মহিলা কাকে টাকা পাঠিয়েছে। তার পরিচয় এবং মেয়েটি তার নিজেরও পূর্ণাঙ্গ পরিচয় দিতে টালবাহানা করে।

পরে মার্কেট কমিটির পক্ষ হতে থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ তাকে আটক করে তাদের হেফাজতে নিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ওসি বলেন, ওই নারী তার সঠিক পরিচয় দিচ্ছে না। ধারণা করা হচ্ছে সে প্রতারক দলের সদস্য।


এই বিভাগের আরো খবর