শিরোনাম:
লক্ষ্মীপুর প্রেসক্লাব ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২২ পরীমণির বিয়ের মেনুতে কী কী ছিল স্বামী যদি সহবাসে অক্ষম হয়, তাহলে স্ত্রীর কী করা উচিৎ? বি’ব্র’তক’র সা’দাস্রা’ব প্র’তিরো’ধে ক’রণী’য়। প্র’ত্যে’ক মে’য়ে’র জেনে রা’খা প্র’য়োজ’ন লক্ষ্মীপুরে আ. লীগের ভারপ্রাপ্ত সভাপতি পদ নিয়ে টানাটানি অন্তঃসত্ত্বা হয়ে বিয়ে, যা বললেন পরীমনি ভায়াগ্রা নয়, পেঁয়াজ দিয়েই বাড়ান ৩গুণ সেক্স! এবং সহবাসে সঙ্গীকে দিন পরিপূর্ণ তৃপ্তি! শা’রী’রিক মি’ল’নে চ’র’ম আন’ন্দ পে’তে ট্রা’ই ক’রু’ন এই ভ’ঙ্গি’মা সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ও’ষুধ-ক’নডম ছাড়াই কিভাবে জ’ন্ম নি’য়ন্ত্রণ করা সম্ভব ! বিবা’হিত দম্পতিরা জেনে রাখু’ন
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

ব্রাহ্মণবাড়িয়ায় শিয়ালের কামড়ে আহত অর্ধশত

বাহ্মণবাড়িয়া প্রনিধিনি / ৩০৪ পড়া হয়েছে:
প্রকাশের সময়: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় শিয়ালের কামড়ে আহত অর্ধশত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় শিয়ালের কামড়ে নারী ও শিশুসহ অর্ধশত মানুষ আহত হয়েছেন। শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩২ জনকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় হঠাৎ করে দুটি শিয়াল গ্রামে ঢুকে পড়ে। এ সময় শিয়াল দুটি গ্রামের নারী-শিশুসহ অর্ধশত মানুষকে কামড় আহত করে। পরে আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। স্থানীয়রা একটি শিয়ালকে পিটিয়ে মেরে ফেলেছে।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু জানান, সন্ধ্যার দিকে শিয়াল গ্রামের ভেতরে এসে মানুষকে কামড়ে দেয়। অনেককে ঘরের ভেতরে এসেও কামড়েছে। সবাইকে হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. শওকত হোসন বলেন, শিয়ালের কামড়ে কেউ কম, কেউ বেশি আহত হয়েছেন। সবাইকে চিকিৎসা দেয়া হয়েছে, কারো ভ্যাকসিনের প্রয়োজন হলে রোববার (৩ জানুয়ারি) দেয়া হবে।


এই বিভাগের আরো খবর