শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

জানুয়ারি মুক্তি পাচ্ছে সাবস্কাইবার গানটি

বিনোদন ডেক্স / ৩৫৯ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

 

আগামী ৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে নূরে আলম মামুনের কথা, এ এফ সৈকতের মিউজিকে হুমায়ুন হান্নানের কণ্ঠে সাবস্কাইবার শিরোনামের একটি র‍্যাপ গান। গানটিতে অভিনয় করেছেন মিষ্টি ও হুমায়ুন হান্নান। আলোকিত মিউজিক চ্যানেলে গানটি দেখা যাবে ৩ জানুয়ারি থেকেই। গত ২৫ নভেম্বর গানটির ট্রেইলার প্রকাশ করা হয় আলোকিত মিউজিকে। তখন ব্যাপক সাড়া পড়ে গানটির ট্রেইলারে। করোনায় বিশ্বব্যাপী ঘরের ভেতর দিন কাটাচ্ছেন মানুষ। তাঁদের বিষণ্নতা দূর করতেই আলোকিত মিউজিক এই ব্যতিক্রমী গানটি আনছে বলে জানা যায়। গানটির পৃষ্ঠপোষক এবং আলোকিত মিউজিক এর কর্ণধার নজরুল ইসলাম বলেন, ‘এই গানটি সম্পুর্ণ ব্যতিক্রমী এবং ভিন্ন ফরম্যাটে করা হয়েছে। আশা করি শ্রোতারা বেশ ভালোভাবেই গ্রহণ করবে সেই সাথে দ্রুত আরও একডজন গান উপহার দিতে পারব শ্রোতাদের। এ ছাড়া গানের প্রচারের স্বার্থে নানা ধরনের কার্যক্রম হাতে নেওয়া হয়েছে বলে জানান তিনি।‍আপনারা সবাই পাশে থাকেন আলোকিত মিউজিক (Alokito Music) এর। আমি বিশ্বাস করি শ্রোতারা এতে আনন্দিতই হবেন।

এ প্রসঙ্গে জনপ্রিয় গীতিকার এবং আলোকিত মিউজিক এর দায়িত্বে থাকা নূরে আলম মামুন আলোকিত সকালকে বলেন, আলোকিত মিউজিকে এগিয়ে নেয়ার লক্ষ্যে আমরা বেশকিছু কাজ হাতে নিয়েছি যার অনেকগুলোর ফাইনাল ভয়েস দেয়া হয়ে গেছে কিছু গানের সুর সম্পন্ন হয়ে আছে সব মিলিয়ে অল্প কিছুদিনের মধ্যেই আমার কথায় আসছে ১২টিরও অধিক গান। বিভিন্ন শিল্পীর মধ্যে উল্লেখযোগ্য হলো ইমন খানের পাখি শিরোনামে গান, মাসুদ অপুর একটি ফোক গান, পাগলু হৃদয়ের বাবা শিরোনামের গান, আর হুমায়ূন হান্নানের সাবস্কাইবার শিরোনামে ব্যাতিক্রমী একটি গান। নেয়ামত হোসেনের কণ্ঠে একটি স্যাড গান, জুয়েল আজমিরের জটিল তুমি গানের মিউজিক ভিডিও সহ আরও অনেকগুলা কাজ আসছে, আশাকরি গানগুলা সবার ভালো লাগবে, আর শ্রোতারা সেগুলো সাদরে গ্রহণ করে আমাদের পাশে থাকবেন। আমি সকলের দোয়া ও ভালোবাসা প্রত্যাশা করি। সেই সাথে আলোকিত মিউজিকের পৃষ্ঠপোষকদের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি ধন্যবাদ সবাইকে। বিশেষভাবে ধন্যবাদ শরিফুল ইসলাম সুজন ভাইকে সব সময় ভালোবেসে আমার পাশে থাকার জন্য।

গানটির প্রসঙ্গে শিল্পী হুমায়ূন হান্নান আলোকিত সকালকে বলেন সাবস্কাইবার গানটি করার জন্য নূরে আলম মামুন ভাই আমাকে অফার করে, লিখাটা আমার খুবই ভালো লাগে তখন আমরা দুজনে মিলেই সুর সংযোজন করি এবং গানটির মিউজিকের জন্য এ এফ সৈকত ভাইয়ের কাছে যাই, সৈকত ভাই অত্যন্ত আন্তরিকতার সাথে গানটির মিউজিক করেন, আশাকরি আমার কন্ঠ ও অভিনয়ে গানটি সব তরুণ শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে। সবাই আমাদের গানটি শুনবেন আমাদের পাশে থাকবেন সেই কামনা করছি, ভালোবাসা সবার প্রতি।

সাবস্কাইবার গানটির প্রসঙ্গে সঙ্গীত পরিচালক এ এফ সৈকত আলোকিত সকালকে বলেন নূরে আলম মামুন ভাই ভালো লিখেছেন এবং হুমায়ূন হান্নান খুবই ভালো গেয়েছেন, আশাকরি গানটি সবার ভালো লাগবে, সবাইকে ভালোবাসা।


এই বিভাগের আরো খবর