শিরোনাম:
রোহিঙ্গা নিপীড়নকারীদের বিচারের আওতায় আনার আহ্বান প্রধানমন্ত্রীর রায়পুরের ৬নং কেরোয়া ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন লিটন কলাপাড়ায় ১ জেলেকে পিটিয়ে মারার অভিযোগ নৌ- পুলিশের বিরুদ্ধে” প্রাথমিকে নিয়োগ ও বেতন নিয়ে সুখবর দ্বিপাক্ষিক সহযোগিতা নিয়ে রোডম্যাপ তৈরির প্রস্তাব কুয়েতের লক্ষ্মীপুর যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, আহত-১২ লক্ষ্মীপুর দলিল জালিয়াতির মামলায় ৩ আসামী কারাগারে লক্ষ্মীপুরে চার সন্তানকে ঘরে রেখে আগুন : মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা নতুন ফ্ল্যাটে জীবনকে ভালোবাসছেন পরীমনি প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার প্রস্তুতি: গণিত মডেল টেস্ট ১
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০১:০৫ অপরাহ্ন
বিজ্ঞপ্তি:
পরীক্ষামূলক সম্প্রচার...

পদ্মার ১১ কেজির আইড় ১২ হাজারে বিক্রি

বিশেষ প্রতিনিধি / ২৮২ পড়া হয়েছে:
প্রকাশের সময়: শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

নাটোরের লালপুরে পদ্মায় ধরা পড়ে ১১ কেজি ওজনের একটি আইড় মাছ

নাটোরের লালপুরে পদ্মায় ধরা পড়া ১১ কেজি ওজনের একটি আইড় মাছ আজ বুধবার সকালে ১২ হাজার টাকায় বিক্রি হয়েছে। যিনি মাছটি কিনেছেন, তিনি আরও বেশি দামে বিক্রির জন্য এটি ঢাকায় নিয়ে যাওয়ার কথা জানালেন। মাছটি দেখতে ভিড় জমিয়েছিল উৎসুক জনতা।

পদ্মায় মাছ ধরার সময় আইড়টি লিটন আলীর জালে ধরা পড়ে। তিনি বলেন, বিক্রির জন্য মাছটি তিনি লালপুর মাছ বাজারের আড়তে নিয়ে যান। আছিরুল ইসলাম নামের একজন মাছ ব্যবসায়ী তাঁর কাছ থেকে ১২ হাজার টাকায় মাছটি কিনে নেন।

মাছ বাজারের আড়তদার ফুরকান আলী প্রথম আলোকে বলেন, লিটন ১১ কেজি ওজনের আইড় মাছটি বিক্রির জন্য তাঁর আড়তে নিয়ে আসেন। ঝকঝকে রুপালি মাছটি দেখার জন্য মুহূর্তে আড়তে ভিড় জমে যায়। পরে নিলামে তোলা হলে মাছটি ১২ হাজার টাকায় কিনে নেন আছিরুল। তিনি মাছটি বিক্রির জন্য ঢাকায় নিয়ে যাবেন বলে জানিয়েছেন।

লিটন আলীর ভাষ্য, এ বছর লালপুরে পদ্মায় বড় আকৃতির আইড় ও বোয়াল মাছ ধরা পড়ছে। তবে এই মাছ এ বছর লালপুরে ধরা পড়া সবচেয়ে বড় মাছ। মাছটি বিক্রি করে যথাযথ দাম পাননি বলে আক্ষেপ তাঁর। ঢাকায় নিতে পারলে মাছটি কম করে হলেও ১৬ হাজার টাকায় বিক্রি করতে পারতেন।


এই বিভাগের আরো খবর